লালমনিরহাটে মহিলা আওয়ামী লীগ এর বিক্ষোভ সমাবেশ

লালমনিরহাটে মহিলা আওয়ামী লীগ এর বিক্ষোভ সমাবেশ

মিজানুর রহমান মিজান
লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে বিএনপি, জামায়াত কর্তৃক হত্যা, খুন সন্ত্রাস, নৈরাজ্য ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে লালমনিরহাট মহিলা আওয়ামী লীগ।

বুধবার (০১ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগ এর নেতাকর্মীরারা শহরের প্রান কেন্দ্র মিশনমোড়ে বিএনপি হামার বাড়ি অস্থায়ী কার্যালয়ের সামনে মঞ্চ তৈরি করে বিক্ষোভ সমাবেশ করেন।
এর আগে আওয়ামী লীগ এর সহযোগী সংগঠন যুব মহিলা লীগ সহ যুবলীগের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ এর প্রোগ্রামে অংশ গ্রহন করেন।
বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ এর কার্যকরী সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগ এর সভাপতি, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি।
জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান,জেলা মহিলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেরুন নাহার মেরি, জেলা মহিলা আওয়ামী লীগ সহ-সম্পাদিকা অ্যাডঃ মাসুমা ইয়াসমিন, জেলা যুবলীগ এর সভাপতি ও চেম্বার অব কমার্সের সিনিয়র সহ- সভাপতি মোড়ল হুমায়ুন কবির, উপজেলা পরিষদ এর চেয়ারম্যান জনাব কামরুজ্জামান সুজন, পৌর আওয়ামী লীগ এর সভাপতি অধ্যাপক মোফাজ্জল হোসেন ও সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বলেন, জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলু, জাতির পিতা বঙ্গবন্ধুকে অপমান করে বক্তব্য দিয়েছে ও তার নির্দেশে শ্রমিক নেতা জাহাঙ্গীর আলমকে কুপিয়ে হত্যা করেছে। তিনি আরো বলেন, পুলিশ ভাইকে কিভাবে পিটিয়ে হত্যা করেছে তা দেশের মানুষ দেখেছে, রাজারবাক থানা সহ অনেক গাড়ি পুড়িয়েছে বিএনপির সন্ত্রাসীরা।
এসময় তিনি জেলা আওয়ামী লীগ,যুবলীগ ও সকল নেতা কর্মীকে সাথে নিয়ে যেকোনো পরিস্থিতিতে পাল্টা জবাব দেওয়ার কথা বলেন।
এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগ এর কার্যকরী সদস্য অ্যাড, সফুরা বেগম রুমি বলেন, আমরা শান্তিতে বিশ্বাস করি, ১৫ বছর ধরে শান্তিপূর্ন ভাবে দেশের উন্নয়ন করে যাচ্ছে। আওয়ামী লীগ যখন উন্নয়নের মহাসড়কে তখন বিএনপির গাত্রদাহ হচ্ছে গা জ্বালাপোড়া করছে। তিনি আরো বলেন, বিএনপি উন্নয়ন কে প্রতিহত করার জন্য ষড়যন্ত্র করছে।এছাড়াও তিনি বিএনপি ও জামায়াতকে হুশিয়ারি দিয়ে বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এই ষড়যন্ত্রকে একসাথে প্রতিহত করবে।

মিজানুর রহমান মিজান
০১৭৫৫৩৪৪৭৩৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *