রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাধারণ সম্পাদক পরিতোষ চৌধুরী আদিত্য

২৫-০৫-২০২৪

পাভেল ইসলাম মিমুল রাজশাহী ব্যুরো

রাজশাহী সিটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দি বাংলাদেশ টুডে ও দৈনিক জনতা পত্রিকার রিপোর্টার রফিকুল আলম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাভিশনের রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্য।

শনিবার (২৫ মে) সকাল ৯টা থেকে দুপুরে ১টা পর্যন্ত উপশহরের বাংলাদেশ সাংবাদিক সংস্থা’র অস্থায়ী কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে নবনির্বাচিত সকলকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এছাড়াও সহ-সভাপতি ২ জন নির্বাচিত হয়েছেন।তাঁরা হলেন দৈনিক নওরোজ পত্রিকার রিপোর্টার সুলতান মাহমুদ রেজা এবং প্রতিদিনের সংবাদ রিপোর্টার এস.এইচ.এম তরিকুল,যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বিজয় টেলিভিশনের ফরহাদ হোসেন আদনান,অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক বাংলার সকাল পত্রিকার রিপোর্টার মো. আমিনুল ইসলাম বনি।

দপ্তর পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক হয়েছেন দৈনিক বার্তা পত্রিকার রিপোর্টার মো. ফজলুল করিম বাবলু।সমাজ কল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হয়েছেন দৈনিক দেশ বাংলার রিপোর্টার সৌমেন্দ্রনাথ মন্ডল।

সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হয়েছেন দৈনিক নতুন প্রভাতের রিপোর্টার ওমর ফারুক,নির্বাহী সদস্য হয়েছেন দৈনিক বার্তা পত্রিকার ক্যামেরাম্যান মো. মিলন শেখ সাপ্তাহিক সুবর্ণ সংবাদ পত্রিকা তারিক হায়দার মিঠু, দৈনিক বাংলার সকালের রিপোর্টার মো. জাহিদ হাসান।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী, নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত,দৈনিক সোনালী সংবাদের রিপোর্টার এ্যাড. মো. মোমিনুল ইসলাম বাবু নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *