রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

১৬-০৯-২০২৪

পাভেল ইসলাম মিমুল রাজশাহী ব্যুরো

উৎসবমুখর পরিবেশে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রবিবার সকালে রাজশাহী নগরীর শিরোইল এলাকায় অবস্থিত রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়।

শোভাযাত্রাটি শিরোইল বাসটার্মিনাল থেকে রেলগেট হয়ে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে এসে শেষ হয়। রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের নেতৃত্বে এ শোভাযাত্রায় রাজশাহী টেলিভিশন জার্ণালিষ্ট এসোসিয়েশনের ( আরটিজেএ) সভাপতি ও মোহনা টিভির রাজশাহী ব্যুরো প্রধান মেহেদী হাসান শ্যামল অতিথি হিসেবে অংশগ্রহন করেন।

পরে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী ও পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও রাজশাহী সাংবাদিক কল্যান সমিতির মহাসচিব,বাংলাদেশ প্রতিদিন ও দেশ টিভি প্রতিনিধি কাজী শাহেদ,বৈশাখী টিভির সিনিয়র সাংবাদিক আব্দুস সাত্তার ডলার ও বরেন্দ্র প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ফারুক আহমেদ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রেসিডিয়াম মেম্বার আবু কাওসার মাখন,শাহিনুর রহমান সোনা,লিয়াকত হোসেন,সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন মন্ডল, সহ-
সভাপতি আনসার তালুকদার স্বাধীন,সহ-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জীবন,সাংগঠনিক সম্পাদক আল আমিন হোসেন,কোষাধ্যক্ষ ওদুদুজ্জামান সুবাস,প্রচার সম্পাদক রাফিজ বিন সরকার পাভেল,ক্রীড়া সম্পাদক ফায়সাল হোসেন,নির্বাহী সদস্য আল আমিন পাপন,এসএম শফিকুল আলম ইমন,আক্তার হোসেন হীরা, সদস্য শাহাবুদ্দিন,মিজানুর রহমান,সাবিত হাসান রনি, ইসাহাক আলী পিন্টু,শেখ রহমতুল্লাহ,মাসুদ পারভেজ, আলফাজ হোসেন,লাইক,রুকাইয়া চৌধুরী,মনোয়ার হোসেন,হাবিল উদ্দিন,নাজমুল হক,আবুল হাসেম,হাবিবর, আব্দুল হক,শাহাদত,ইমাম হোসেন,রকিবুল হাসান,নাসির, মানিক,রমজান আলী,মোহন,শফিকুল ইসলাম,ওলিউল্লাহ, কামাল হোসেন,আসগর আলী সাগর,নুরুল ইসলাম সবুজ, সাকিবুল ইসলাম স্বাধীন,ঈসরাফিল,সুমন হোসেন,রবিউল ইসলাম সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *