ময়মনসিংহের তারাকান্দায় ছাত্রী নিখোঁজ অভিযোগে ৩ যুবক আটক

সুমিত সরকার উদয়

বিশেষ প্রতিনিধি(ময়মনসিংহ): ময়মনসিংহের তারাকান্দায় মাদ্রাসায় যাওয়ার কথা বলে দুই ছাত্রীর নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে ছাত্রীদের চাচা গত ৭ ডিসেম্বর বৃহস্পতিবার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে জিজ্ঞাসাবাদের জন্য তিন যুবককে আটক করেন থানা পুলিশ। আটককৃতরা হলেন: উপজেলার তারাকান্দা ইউনিয়নের কয়ড়াকান্দা গ্রামের সোহাগ মিয়ার ছেলে নাঈম মিয়া(২০), মধুপুর গ্রামের হেলাল মিয়ার ছেলে শরিফুল(২১) এবং বানিহালা ইউনিয়নের রনকান্দা গ্রামের নূরুজ্জামানের ছেলে রতন মিয়া(২০)।

জানা গেছে, বৃহস্পতিবার উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা শশার বাজার এলাকার স্থানীয় একটি মাদ্রাসায় পড়ুয়া ১২/১৩ বছরের ঐ দুই ছাত্রী বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বের হয়। এরপর থেকেই তারা নিখোঁজ হলে আত্নীয়স্বজনদের বাড়ীতে খোঁজ নিয়েও তাদের কোথাও পাওয়া যায়নি। এই ঘটনায় তারাকান্দা থানায় ঐ দুই ছাত্রীর চাচা মোশাররফ হোসেন বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেন। থানায় ডায়েরি করার পর তিন যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।
ঘটনার সাথে সংশ্লিষ্ট একাধিক সূত্রের দাবি আটক তিন যুবকের মধ্যে একজনের সাথে নিখোঁজ ঐ ছাত্রীদের একজনের প্রেমের সম্পর্কের কারণে এই নিখোঁজের ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন সংবাদকর্মী তপু রায়হান রাব্বিকে জানান, নিখোঁজ ওই দুই ছাত্রীর বিষয়ে অনুসন্ধান চলছে। এসআই রায়হানুর রহমানকে বিষয়টির দায়িত্ব দিলে তদন্তের স্বার্থে তিন যুবককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশী হেফাজতে নেওয়া হয়েছে। তাদের কে জিজ্ঞাবাদ অব্যাহত রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঐ দুই ছাত্রীর কোন সন্ধান পায়নি পুলিশ। যুবকরা থানা হেফাজতে ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *