মোনাখালী ফুটবল টুর্নামেন্ট–২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

কে ডি আনোয়ার, মুজিবনগর উপজেলা প্রতিনিধি:

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের মোনাখালী গ্রামের “মোনাখালী ফুটবল টুর্নামেন্ট ২০২৩” অনুষ্ঠিত হয় মোনাখালী ফুটবল খেলার মাঠে।
আজ শনিবার বিকাল ৩:০০ ঘটিকার সময় বিশ্বনাথপুর যুব সংঘ ফুটবল ক্লাব বনাম মোনাখালী নওদাপাড়া বিপ্লবী ক্লাবের মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধে নওদাপাড়া বিপ্লবী ক্লাব একটি গোল করলেও খেলার দ্বিতীয়র্ধে বিশ্বনাথপুর ফুটবল ক্লাব একটি গোল করে খেলায় সমতা ফেরন। এবং খেলাটি এক এক গোলে নির্ধারিত সময়ের মধ্যে শেষ হলে সরাসরি ট্রাইবেকারে চলে যায়। এবং ট্রাইবেকারে চার-পাঁচ গোলের ব্যবধানে মোনাখালী নওদাপাড়া বিপ্লবী ক্লাবকে পরাজিত করে বিশ্বনাথপুর যুব সংঘ ফুটবল ক্লাব জয় লাভ করেন।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব, অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।
সম্মানিত অতিথি জনাব, শামীম হাসান, জেলা প্রশাসক মেহেরপুর। জনাব, রাফিউল আলম, পিপি –সেবা পুলিশ সুপার মেহেরপুর। খেলায় সভাপত্তিত করেন জনাব, মফিজুর রহমান, চেয়ারম্যান মোনাখালী ইউনিয়ন পরিষদ।
খেলাটি আয়োজন করেন শহীদ অলিউল বারি আনসার ক্লাব ও নোয়াখালী গ্রামবাসী ।
খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব, ফরহাদ হোসেন এম পি। বিজয়ী দলকে নগদ এক লক্ষ (১০০০০০) টাকার চেক এবং রানার্স আপ দলকে নগদ (৬০) হাজার টাকার চেক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *