মেহেরপুরে বাসগৃহ মালিককে অ-জ্ঞান করে ভাড়াটিয়া চোর উধাও

মেহেরপুর জেলা (সদর) প্রতিনিধি:

মো:আসাদুজ্জামান খান
বসবাসের জন্য বাড়ি ভাড়া দেওয়া হয়েছে ,বাড়ির মালকিন (গৃহকর্তীকে) অজ্ঞান করে সোনার অলংকার এবং মোবাইল নিয়ে চম্পট দিয়েছে ভাড়াটিয়া এক মহিলা। বৃহস্পতিবার দিবাগত রাতে মেহেরপুর শহরের গোরস্থানপাড়ায় এ ঘটনা ঘটেছে।
জানা গেছে গত ২ অক্টোবর ২০২৩ ইং, সালমা নামের এক মহিলা, গোরস্তান পাড়ার জুরারদ্দিনের বাড়ি এসে, তার ঘর ভাড়া নিয়ে ওই বাড়িতে অবস্থান বা বসবাস করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে কথিত ভাড়াটিয়া সালমা (২৩),বাড়ির মালিক জুরারদ্দিনের (৬৮) অনুপস্থিতিতে তার স্ত্রী লক্ষী (৬০), সকাল ৮:০০ ঘটিকার সময় চায়ের সাথে চেতনা নাশক ঔষধ খাইয়ে তাকে অজ্ঞান করে, গলা থেকে চেইন এবং মোবাইল ফোন ও অনান্য কিছু নিয়ে লাপাত্তা দেয়।
পরে লক্ষ্মীর স্বামী জুরারদ্দিন বাড়ি ফিরে, তার স্ত্রীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে জ্ঞান ফিরে আসলে প্রতারণার বিষয়টি সামনে আসে। অনেক খুঁজেও কথিত ওই সালমাকে আর পাওয়া যায়নি।

একজন গণমাধ্যম কর্মী হয়ে, মেহেরপুরের সর্বস্তরের মানুষকে বলতে চাই, নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন করুন। বাসা-বাড়ি ভাড়া দেওয়ার আগে, তার পরিচয় পত্রের ফটোকপি বা তার পরিবারের, পরিচয় পত্রের ফটোকপি, ফোন নাম্বার এবং যাবতীয় তথ্য নিয়ে তারপর-ই সিংহ নিন। সকলে সুস্থ ও নিরাপদে বসবাস করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *