মেহেরপুরের মুজিবনগরে অটোচালক  চার দিন পর অর্ধঃগলিত মরদেহ উদ্ধার, আটক ১

মুজিব নগর উপজেলা প্রতিনিধি কে কেডি আনোয়ার কে সাথে নিয়ে স্টাফ রিপোর্টার ফিরোজ রহমান :

রবিবার রাতে মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের বিজন (২২) নামের এক ইজি বাইক চালক নিখোজ হওয়ার ৪ দিন পর অর্ধঃগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিজন মোনাখালী গ্রামের আব্দুর রহমানের ছেলে।
২৯ অক্টোবর রবিবার রাত সাড়ে দশটার দিকে প্রত্যক্ষদর্শীরা পুলিশে খবর দিলে মুজিবনগর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একটি দল এসে বিজনের লাশ উদ্ধার করে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকালে বিজন তার ইজিবাইকে কয়েক ব্যক্তিকে চুয়াডাংগা নিয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। একদিন পর পরিবারের পক্ষ থেকে মুজিবনগর থানায় অভিযোগ করতে গেলে থেকে বলা হয় চুয়াডাঙ্গা থানায় অভিযোগ করার জন্য।ঘটনার পরদিন মুজিবনগর উপজেলার ভবানন্দপুর গ্রামের মাঠ থেকে ইজিবাইকটি উদ্ধার করা হলেও তখন বিজনের কোন সন্ধান মেলেনি।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদি রাসেল বলেন, ‘পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর আমাদের তদন্ত প্রক্রিয়া চলমান ছিলো। তদন্ত প্রক্রিয়া চলমান আছে, যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ‘
মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল আলম বলেন,’ অভিযোগের পর অটোচালক বিজনের ফোন বন্ধ ছিল। তবে আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে তদন্তে অনেকটা অগ্রসর হয়েছি। এবং একজনকে আটক করতে পেরেছি, অতি শীঘ্রই এই হত্যাকাণ্ডের সাথে সকল জড়িত আসামী গ্রেপ্তার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *