মাধবপুরে স্বামীর পুরুষাঙ্গ দ্বিখণ্ডিত করার ঘটনায় স্ত্রী শাশুড়ী গ্রেফতার

নাহিদ মিয়া,হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

হবিগঞ্জের মাধবপুরে স্বামীর বিশেষ অঙ্গ দ্বিখণ্ডিত করার ঘটনায় স্ত্রী ও শাশুরী কে পুলিশ গাজীপুর থেকে গ্রেফতার করছে ।বৃহস্পতিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতার স্ত্রী জোনাকি বেগম ও শাশুড়ী বকুল বেগম কে মাধবপুর থানায় নিয়ে আসা হয়েছে।
মাধবপুর থানার পরির্দশক (তদন্ত) আতিকুর রহমান জানান ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় স্ত্রী জোনাকী বেগম ও তার সহযোগিরা জুসের সঙ্গে চেতনানাশক কিছু মিশিয়ে স্বামী হাবিব মিয়াকে তন্দ্রারত অবস্থা ধারালো ছুরি দিয়ে পুরুষাঙ্গ দ্বিখণ্ডিত করে। চিৎকার শুনে প্রতিবেশীরা হাবিব কে উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্হায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।সেখানে অস্ত্রোপচার করা হয়। এখন পর্যন্ত তিনি ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন ।

হাবিব মিয়া পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার শশই গ্রামের রাষ্ট্র মিয়ার ছেলে। নজরপুর গ্রামে বসবাসরত জোনাকীর সঙ্গে হাবিবের দ্বিতীয় বিয়ে হয়। কিছু দিন যেতে না যেতেই স্বামী স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। বিরোধের জের ধরে এ ঘটনা ঘটায় স্ত্রী জোনাকি। এঘটনায় হাবিবের পিতা রাষ্ট্রু মিয়া বাদী হয়ে জোনাকী ও তার মা সহ কয়েক জন কে আসামী করে থানায় একটি মামলা করে।ঘটনার পর থেকে জোনাকী ও তার মা বকুল বেগম আত্বগোপনে চলে যায়। তথ‍্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর মেট্রোপলিটন এলাকার কাশিমপুর থানা পুলিশের সহযোগিতায় মাধবপুর থানার এসআই রায়হান বৃহস্পতিবার ভোর রাতে গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *