মাধবপুরে গাঁজা পাচারকালে দুই যুবক গ্রেফতার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে মোটরসাইকেলে ২০ কেজি গাঁজা
পাচারকালে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২৯ মে) রাত সাড়ে ১১ টার দিকে গোপন সাংবাদে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর মোহাম্মদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চৌমুহনী ইউনিয়নের অন্তর্গত কাশিমনগর হইতে হরষপুরগামী রাস্তার সংলগ্ন রেল ক্রসিংয়ের পূর্ব পাশে রাস্তার দিয়ে একটি মোটরসাইকেল বহন করে ২০ কেজি ভারতীয়
গাঁজা নিয়ে যাওয়ার সময় দুই পাচারকারী যুবককে গ্রেফতার করেন । এ সময় গ্রেফতারকৃত ব্যক্তিদের কাছ থেকে ২০ কেজি গাঁজা বহনকারী পুরাতন রেজিস্ট্রেশন বিহীন লাল রংয়ের একটি অ্যাপাচি আরটিআর টিভিএস, মোটরসাইকেল উদ্ধারপূর্বক জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা হলেন ২ নং চৌমুহনী ইউনিয়নের তুলসীপুর গ্রামের মহসিন মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৫) ও ১ নং ধর্মঘর ইউনিয়নের কালিকাপুর গ্রামের ফুল মিয়ার ছেলে দ্বীন ইসলাম ওরফে শফিকুল ইসলাম (২৪)।

জানা গেছে, ধর্মঘর ইউনিয়নের কালিকাপুর গ্রামের আসাদ আলীর ছেলে মোঃ নূর মিয়ার কাছ থেকে ২০ কেজি গাঁজা কিনে বিক্রয়ের উদ্দেশ্যে দুই মোটরসাইকেল আরোহী সাইকেলে বহন করে নিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের গতিপথ রোধ করেন , এবং মোটরসাইকেল ঘুরিয়ে উল্টো পালিয়ে যাওয়ার সময় তাদেরকে ২০ কেজি গাঁজা সহ গ্রেফতার করেন ।
এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রকিবুল ইসলাম খান জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আদালতে মাধ্যমে জেল কারাগারে প্রেরণ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *