মঠবাড়িয়ায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ডাঃ মোঃ মমিন

স্টাফ রিপোর্টার
রবিবার, ১০ সেপ্টেম্বর ২০২৩

পিরোজপুর জেলা গোয়েন্দা দক্ষিন বিভাগ (মঠবাড়িয়া) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ । আটককৃতরা হলো- উপজেলার জানখালী গ্রামের মো. শাহআলম হাওলাদারের ছেলে হাসিব হাওলাদার (২২), তেতুলতলা গ্রামের মৃত্যু বাদশা হাজীর ছেলে আবু ছালেহ (৩০) ও পৌর শহরের ১নং ওয়ার্ড বহেরাতলার লাল মিয়ার ছেলে আলমগীর হোসেন (৩৫)।

ডিবি’র ওসি মো. আসলাম উদ্দিন জানান, নিয়মিত মাদক উদ্ধারের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (০৯ সেপ্টেম্বর) সন্ধা ও রাতে উপজেলার জানখালী, তেঁতুল তলা ও পৌর শহরের বহেরাতলা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করা হয়। সুচতুর মাদক কারবারির অনেক সদস্য পুলিশি উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও হাসিব হাওলাদারকে ১০ পিস ইয়াবা, আবু ছালেহকে ২‘শ ৫০ গ্রাম ও আলমগীর হোসেনকে ২‘শ গ্রাম গাঁজাসহ হাতে নাতে আটক করা হয়। তিনি আরও বলেন শনিবার রাতেই আটককৃত ৩ মাদক কারবারিকে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মঠবাড়িয়া থানায় পৃথক ৩ টি মামলা দায়ের করেছেন। হাসিব হাওলাদার, আবু ছালেহ ও আলমগীর হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে রোববার (১০ সেপ্টেম্বর) সকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটপ্রেরণ করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *