মঠবাড়িয়া ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজা সহ আটক ২

মঠবাড়িয়া প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান

পিরোজপুর জেলা গোয়েন্দা বিভাগ দক্ষিণ (মঠবাড়িয়া) পৃথক দুটি অভিযান চালিয়ে ৬‘শ গ্রাম গাঁজা ও ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে। ডিবি পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করেছেন।

ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম উদ্দিন জানান, নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩০ আগস্ট) রাতে উপজেলা তুষখালী হাওলাদার ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালায়। রাত সাড়ে ৯ টার দিকে গুচ্ছ গ্রামের সামনের পাকা রাস্তার ওপর থেকে ৬‘শ গ্রাম গাাঁজাসহ মনিরুজ্জামান মনির শেখ (৩৮) কে হাতেনাতে আটক করেন। আটককৃত মনির শেখ ধানীসাফা ইউনিয়নের আমরবুনিয়া গ্রামের মৃত. শামসুল আলম শেখের ছেলে।

অপর দিকে মঙ্গলবার রাতে ধানীসাফা বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় ওই বাজারের নতুন স্টল ভবনের নিচতলা থেকে আব্দুল্লাহ জমাদ্দার (২০) নামে এক মাদক কারবারিকে ৪০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত আব্দুল্লাহ পাশর্^বর্তী ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের বোতলা গ্রামের কাজল জমাদ্দারের ছেলে। আটককৃতদের ওই রাতেই মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে আব্দুল্লাহ জমাদ্দার ও মনির শেখের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করেছেন। তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে ডিবি পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার ঘটনায় সত্যতা নিশ্চিত বলেন, মনির শেখকে গ্রেপ্তার দেখিয়ে ৩১ আগস্ট বৃহস্পতিবার সকালে এবং আব্দুল্লাহ জমাদ্দারকে বুধবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদলতের বিজ্ঞ বিচারকি হাকিম শুনানী শেষে তাদেরকে জেল হাজতে প্রেরণের আদশে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *