মঠবাড়িয়া গোয়েন্দা বিভাগের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ২

//মঠবাড়িয়া প্রতিনিধি//

পিরোজপুরের জেলা গোয়েন্দা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) এর পৃথক দুটি অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা হলে গ্রেপ্তার দেখিয়ে রোববার সকালে আদালতে পেরণ করা হয়েছে।

ডিবি কার্যালয় সূত্রে জানা যায়, নিয়মিত মাদক উদ্ধার ও অপরাধ দমনের অংশ হিসেবে জেলা গোয়েন্দা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) ওসি মোঃ আসলাম উদ্দিন এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে একদল পুলিশ ফোর্স নিয়ে পৌর শহরের ৭ নং ওয়ার্ড নতুন সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে অভিযান পরিচালনা করেন। এসময় ৩০ গ্রাম গাঁজা সহ কালাম মোল্লা (৪২) কে হাতেনাতে আটক করা হয়। অপর দিকে শুক্রবার রাতে পৌর শহরের ৩ নং ওয়ার্ড ¯স্লুইস গেট রোড এলাকায় অভিযান পরিচালিত হয়। এসময় জনৈক সোহেল শেখ এর বাসার সামনের রাস্তার ওপর থেকে ৩০ পিস ইয়াবাসহ রুবেল শেখ (২৩) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃত কালাম মোল্লা উপজেলার টিকিকাটা গ্রামের মৃত কাঞ্চন মোল্লার ছেলে ও রুবেল শেখ উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মোঃ হালিম শেখের ছেলে।

পিরোজপুরের জেলা গোয়েন্দা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) ওসি মোঃ আসলাম উদ্দিন বলেন, নিয়মিত মাদক উদ্ধার ও অপরাধ দমনের অংশ হিসেবে অভিযান চালিয়ে গাঁজা সহ কালাম মোল্লা ও ইয়াবাসহ রুবেল শেখকে আটক করা হয়েছে। আটককৃতদের মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় ডিবি বাদি হয়ে কালাম মোল্লা ও রুবেল শেখের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করেছেন। তাদের গ্রেপ্তার দেখিয়ে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *