ভালুকায় অসহায় পরিবারের বসত ঘরে হামলা ও মারপিঠের অভিযোগ

ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় শত্রুতার জেরে এক অসহায় পরিবারের বসত ঘরে হামলা ও মারপিঠের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অসহায় পরিবারের এক সদস্যের মাথায় বাশের লাঠি দিয়ে আঘাত করায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়ন আখালিয়া গ্রামের অসহায় সিরাজ মিয়ার পরিবারের সাথে। এ ঘটনায় সিরাজ মিয়া বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

থানায় করা অভিযোগ সূত্রে জানাযায়, গত রবিবার দিন দুপুরে পূর্ব শত্রুতার জেরে একই এলাকার মো: বাছির উদ্দীনের ছেলে নুরুজ্জামান (৩৫), মৃত মোজাফফর আলীর ছেলে বাছির (৬০) ও তার স্ত্রী রিনা আক্তার (৫২) মিলে বাশের লাঠি দিয়ে সিরাজের মেয়ে নাজমা বেগমকে আঘাত করে মারাক্তক জখম করে। এসময় তার গলায় থাকা একটি স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। নাজমার স্বামী রুবেল মিয়া আগাইয়া আসলে নুরুজ্জামান বাঁশের লাঠি দিয়া হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করলে রুবেল মাটিতে পরে যায়।

তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। এলাকাবাসীর সহযোগিতায় আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। লাঠির আঘাতে রুবেলের মাথা ফেটে যাওয়াই তার অবস্থা আশংকা জনক রয়েছে।

এ ঘটনায় সিরাজ মিয়া বাদী হয়ে বাছির উদ্দীনের ছেলে নুরুজ্জামান (৩৫), মৃত মোজাফফর আলীর ছেলে বাছির (৬০) ও তার স্ত্রী রিনা আক্তার (৫২) কে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানায়, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *