ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগরে) সতন্ত্র প্রার্থীর জয়।

সংবাদদাতা—মোস্তফা ইউসুফ (নাসিরনগর প্রতিনিধি)
দ্বাদশ নির্বাচন ঘিরে ব্রাহ্মণবাড়িয়া ১(নাসিরনগর) আসনে বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে; আওয়ামী লীগ মনোনীত বি এম ফরহাদ হুসাইন সংগ্রামকে (নৌকা মার্কা) ঠেক্কা দিয়ে জয়ের মুকুট কেড়ে নিলেন এস এ কে একরামুজ্জামান সুখন (কলার ছুড়ি)।নাসিরনগর আসনে আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা থাকায় জনগন স্বতঃস্ফূর্তভাবে তাদের আখাংখিত প্রার্থী নির্বাচন করতে সক্ষম হয়েছেন। আজ নাসিরনগরের জনমনে আনন্দের ফোয়ারা জেগেছে। সঠিক ও যোগ্য প্রার্থী নির্বাচিত হওয়ায় তারা আনন্দ প্রকাশ করছেন।
আমাদের অনুসন্ধানী তথ্য বলছে, নৌকা প্রার্থী বি এম ফরহাদ হুসাইন সংগ্রাম বিগত সাত বছর দায়িত্বকালিন সময়ে ধরা- ছোঁয়ার বাইরে প্রহেলিকার ন্যায় ছিলেন। যদ্দুরুন জনমনে তার প্রতি অনীহা সৃষ্টি হতে থাকে। যার বাস্তবচিত্র আমরা আজ প্রত্যক্ষ্য করলাম। তবে তিনি নির্বাচনি প্রচারণায় বিভিন্ন প্রলোভন ও উন্নয়নের আশ্বাস দিলে জনগন তা প্রত্যাখান করেছেন।
ব্রাহ্মণবাড়িয়া ১ (নাসিরনগর) আসনটি ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত।যার লোক সংখ্যা সাড়ে তিন লক্ষ। এবং ভোটার সংখ্যা ২লক্ষ ১৩হাজার ৯শত ৭০জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১লক্ষ ১০হাজার ৪শত ৪৭জন ও মহিলা ভোটার সংখ্যা ১লক্ষ ৩হাজার ৫শত ২৩জন। এই আসনটিতে বিগত সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ৫বার জাতীয় পার্টি ৩বার এবং সতন্ত্রপ্রার্থী ২বার জয়লাভ করেন।দ্বাদশ নির্বাচনে সতন্ত্র থেকে আবারও এ কে একরামুজ্জামান সুখন নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *