বৈরাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জন্মদিনে পালন

মোঃফাহিম হোসাইন,স্টাফ রিপোটার ঠাকুরগাঁও।

বৈরাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব বাবু বিষ্ণু কুমার বর্মন স্যারের জন্মদিন উপলহ্মে কেক কেটে জন্মদিন পালন করেন অত্র স্কুলের সকল শিহ্মক/শিহ্মিকা এবং ছাত্র /ছাত্রীরা

মঙ্গলবার দুপুর ২টায় বৈরাতী উচ্চ বিদ্যালয়ে এই আয়োজন করা হয়।এ সময় সেখানে উপস্থিত ছিলেন বৈরাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব বাবু বিষ্ণু কুমার বর্মন সহ সকল শিহ্মক মন্ডলি এবং ছাত্রছাত্রী। কেক কাটার মধ্য দিয়ে আনন্দে মুখরিত হয়ে ওঠে বিদ্যালয়টি।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রদ্ধেয় স্যার জনাব বিষ্ণু কুমার বর্মন বলেন আমি সত্যি খুব আনন্দিত।আমার জন্মদিনে এমন আয়োজন করবে কখনো কল্পনা করতে পারিনি।আজকে নিজেকে খুব ধন্য মনে হচ্ছে।আমার স্কুলের শিহ্মক এবং ছাত্র ছাত্রীরা এভাবে আমার জন্মদিন পালন করবে বুঝতে পারিনি।যারা আমার জন্মদিনে আমাকে এভাবে সম্মানিত করেছে তাদের কখনো ভুলবার নায়।

বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা জানান আমরা জানতে পারি আমাদের স্যারের আজকে জন্মদিন তাই স্যারের এই জন্মদিনকে স্বরনীয় করে রাখার জন্য স্বল্প পরিসরে আমাদের এই আয়োজন।আমরা স্যারের জন্মদিন স্কুলে পালন করতে পেরে সত্যি খুব আনন্দিত।
শিহ্মকের প্রতি ছাত্র ছাত্রীর এমন ভালোবাসা দেখে খুশি অভিভাবকেরা। অনেক অভিভাবক জানান শিহ্মক মানুষ গড়ার কারিগর। বৈরাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিহ্মক অনেক ভালো একজন মানুষ।তিনি নিজের সন্তানের মতো করে পাঠদান করান সকলকে।যার ফলে তার জন্য ছাত্র/ছাত্রীদের ভালোবাসাও অনেক বেশি।ছাত্র/ছাত্রী এবং শিহ্মকের মাঝে এমন সম্পর্ক থাকলে ঐ বিদ্যালয়ের পড়া লেখার মান আরো বাড়বে বলেন জানান অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *