বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : জয়বাংলা শ্লোগান কোন ব্যাক্তিগত কোন দলের শ্লোগান নয় এটা মুক্তিযুদ্ধের শ্লোগান, তাই জয়বাংলা শ্লোগানকে ঘৃনিত চোখে দেখার কিছু নেই। এমন মন্তব্য করে ২৫শে মার্চ গনহত্যা দিবসে মুক্তি যুদ্ধের ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান।

তিনি বলেন দেশ স্বাধীন করতে আমরা জয়বাংলা শ্লোগান দিয়েছি, আর মুক্তি যোদ্ধা সব দলেই আছে তাই আওয়ামিলীগ ও বিএনপি সব দলেরই এই শ্লোগান।
তিনি আরও বলেন বাংলাদেশ স্বাধীনতার ঘোষক শহিদ জিয়াউর রহমান এতে কোন দ্বিমত নেই।আওয়ামিলীগকে এটা মেনে নিতেই হবে, তবে তিনি বঙ্গবন্ধুর নির্দেশেই স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন এটা যেমন সত্য স্বাধীনতার ঘোষক শহিদ জিয়াউর রহমান এটাও সত্য।

সোমবার সকালে বেলকুচি উপজেলা হলরুমে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা ভূমি কমিশনার শিবানী সরকার।

এসময় উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেবাশীষ ঘোষ।
বেলকুচি থানা এসআই নিয়ামুল হক, ইসলামি ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসনাত জাহান, তথ্য সেবা কর্মকর্তা শাপলা আক্তার সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *