বিএনপি-জামায়াতের আমলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে নারীরা – হারুনার রশিদ হীরা ‘চেয়ারম্যান’

শ‌হিদুল ইসলাম: ধনবাড়ী প্রতি‌নি‌ধি

সারা দেশে জামায়াত বিএনপির জ্বালাও পোড়াও অবরোধের বিরুদ্ধে ধনবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ধনবাড়ী বাস স্ট্যান্ড চত্বরে জামাত বিএনপির জ্বালাও পোড়াও অবৈধ অবরোধের বিরুদ্ধে ধনবাড়ী উপজেলা
মহিলা আওয়ামী লীগ আয়োজিত মানববন্ধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধনবাড়ী উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা বলেন, শেখ হাসিনার আমলে নারী-পুরুষ সমানতালে এগিয়ে যা‌চ্ছে। বিএনপি-জামায়াতের আমলে নারীরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

তি‌নি আরো ব‌লেন , বিএনপি-জামায়েত অপশক্তি নারীদের শিক্ষা-দীক্ষা, কাজকর্ম ও স্বাধীনতাসহ সবকিছুর বিরুদ্ধে কাজ করে। তারা চায় না নারীরা এগিয়ে যাক, শিক্ষিত হোক, স্বাবলম্বী হোক, স্বাধীনভাবে নারীরা কাজ করে সফলতা লাভ করুক।

নারী নেত্রী, ধনবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেব – উন- নাহার লীনা বকল বলেন, একটি জাতির অর্ধেক জনগোষ্ঠীকে পেছনে ফেলে কোনো জাতি এগিয়ে যেতে পারে না। একটি হাত-পা বন্ধ রেখে যেমনি চলাচল করা যায় না, তেমনি একটি দেশে অর্ধেক জনশক্তি নারীকে পেছনে রেখে কোনোদিন দেশ এগিয়ে যেতে পারে না। সেজন্যই বিএনপি জামায়াতের আমলে দেশ আগায় না।

ধনবাড়ী উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি মাহমুদা খাতুন বলেন, শেখ হাসিনা সরকারের আমলে নারী-পুরুষ সকলে সমানতালে সামনে এগিয়ে যায়। তাই আগামী নির্বাচনে আবারো নৌকাকে জয়যুক্ত করে দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। এতে আমরা যেমনি ভালো আছি, আমাদের সন্তানেরও তেমনি ভালো থাকবে ও উন্নত সমৃদ্ধ জীবন পাবে।

এ সময় উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলার ভাইস চেয়ারম্যান শামসুল হুদা,
সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ সাইফুল ইসলাম বেলাল, জেলা পরিষদের সদস্য তোফাজ্জল হোসেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ
আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রি কলেজ
ইকবাল হোসেন তালুকদার , উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নুরুল হক নুরু, ধনবাড়ী উপজেলার যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি সামছুল আলম, সাধারণ সম্পাদক নাছিরুজ্জামান মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম পাভেল, ধনবাড়ী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মশিউর রহমান মিন্টু, কামরুজ্জামান, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *