বালিয়াডাঙ্গী উপজেলায় ১১০ বান্ডিল ঢেউটিন বিতরণ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ

২৮ আগষ্ট সোমবার বিকালে মাননীয় এমপি মহোদয়ের অভিপ্রায় অনুযায়ী বার্ষিক উন্নয়ন কর্মসূচি এডিপি ইউনিয়ন উন্নয়ন সহায়তা থেকে বরাদ্দ হতে বালিয়াডাঙ্গী উপজেলায় ঢেউটিন বিতরণ বিতরণ করা হয়। ডেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম পি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন এবং স্হানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। উক্ত ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব বিপুল কুমার।

বালিয়াডাঙ্গী উপজেলার গরীব অসহায় পরিবার গুলোর মাঝে ১১০ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়। বিতরণের সময় এক সাক্ষাৎকারে ঠাকুরগাঁও-২ আসনের মাটি ও মানুষের নেতা সাত সাতবারের সাংসদ আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম বলেন সারাদেশে সরকারের উন্নয়নের ফলে আবারো বাংলাদেশ আওয়ামিলীগ বিপুল পরিমাণ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে আগামী সরকার গঠন করবে বলে আশা ব্যক্ত করেন।

বিতরণ কালে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন বর্তমান সরকারের সারাদেশে ব্যপক উন্নয়ন মূলক কাজের বিষয়ে আলোচনা করেন। ১১০ টি অসহায় পরিবারের মাঝে ১১০ বান্ডিল ঢেউটিন বিতরণ কালে তিনি বলেন আগামী জাতীয় নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট ভোট দিলে দেশের উন্নয়ন হয়। তাই তিনি আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী করার আহবান জানান।

এসময় উপজেলা আওয়ামিলীগ সহ সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *