বালিয়াডাঙ্গীতে হোটেল এন্ড রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের লাহিড়ী হাট আঞ্চলিক শাখা কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠান

মোঃ আব্দুর রাজ্জাক

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ

১৪ সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় ঠাকুরগাঁও জেলা হোটেল এন্ড রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের লাহিড়ী হাট আঞ্চলিক শাখা কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,মানবতার ফেরিওয়ালা, শ্রমিক বান্ধব নেতা অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন।

গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নুর ইসলাম নূরুল, সভাপতি, ঠাকুরগাঁও জেলা হোটেল এন্ড রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়ন ও সভাপতি ঠাকুরগাঁও পৌর জাতীয় শ্রমিক লীগ।

বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমগীর ইসলাম, সাধারণ সম্পাদক, ঠাকুরগাঁও জেলা হোটেল এন্ড রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়ন,মোমিনুল ইসলাম ভাসানী, সভাপতি, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ, বালিয়াডাঙ্গী উপজেলা শাখা, শহিদুল মাষ্টার সহ স্হানীয় আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

শ্রমিক বান্ধব নেতা অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন প্রধান অতিথির বক্তব্যে বলেন –

শ্রমিক সংগঠনের মূল হলো ঐক্য। আপনারা আগে ঐক্য থাকবেন, ঐক্য থাকলে শ্রমিকের ন্যায দ্বাবী আদায় করা সম্ভব। শ্রমিক ও মালিক পক্ষ ঐক্য থাকতে হবে। মালিকদের সাথে আলোচনার মাধ্যমে আপনাদের ন্যায় দ্বাবীর সমস্যার সমাধান করবেন, এতে আমার সব রকম সহযোগিতা থাকবে। প্রয়োজনে আমি আপনাদের সাথে থাকবো। শ্রমিকরা আমাদের সাথে আছেন, আমি ও আমার বাবা আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম পি আপনাদের সাথে আছি, থাকবো। বাংলাদেশ বর্তমানে বিশ্বের উন্নয়নের রোল মডেল হয়ে উঠেছে, এই রোল মডেল ধরে রাখতে নৌকায় ভোট দিতে হবে। শ্রমিকরা দেশের জন্য কাজ করে বলেই দেশে আজ এতো উন্নয়ন সম্ভব হয়েছে।

তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলুক কাজের উল্লেখযোগ্য কাজ গুলি তুলে ধরেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে, আওয়ামী লীগের পাসে থেকে শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী করার আহবান জানান।

উক্ত কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ হুসেন আলী, সবেক সহ-সভাপতি, লাহেড়ী হাট আঞ্চলিক শাখা কমিটি, ঠাকুরগাঁও জেলা হোটেল এন্ড রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়ন।উক্ত অনুষ্ঠান আয়োজন করেন মোঃ নাসিমুল হক স্বপন, আনারুল ইসলাম ও মোঃ ইজাব উদ্দীন। সভাপতি শ্রী সতুল চন্দ্র সিংহ ও সাধারণ সম্পাদক শ্রী ফাজেন চন্দ্র সিংহ কে নিয়ে কমিটি গঠন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *