বান্দরবান জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ “আমাকে অন্যায় ভাবে বহিষ্কার করা হয়েছে”

বান্দরবান প্রতিনিধি।।

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে ২য় বারের মতো বান্দরবান জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কুদ্দুছকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার ২ডিসেম্বর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই বিষয়ে বান্দরবান জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ সাংবাদিকদের বলেন, কোন প্রকার কারন দর্শানো নোটিশ না দিয়ে এই ধরণের বহিষ্কার করা অন্যায়, আমি প্রত্যাহারের জন্যও আবেদন করবো না। বিএনপির নেতা আব্দুল কুদ্দুছ এর বহিষ্কার প্রসঙ্গে বান্দরবান বিএনপির সিনিয়র সহ সভাপতি ওসমান গণি সাংবাদিকদের জানান,আমি চিকিৎসার জন্য বর্তমানে ঢাকায় অবস্থান করছি, কুদ্দুছ চেয়ারম্যান এর বহিষ্কার করার বিষয়ে আমি কিছু জানিনা।

প্রসঙ্গত, আব্দুল কুদ্দুছ বান্দরবান সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করার কারনে ২০১৯ সালের ৩ মার্চ জেলা বিএনপির এই প্রভাবশালী নেতাকে বহিষ্কার করা হলে পরে প্রত্যাহার করা হয়। ২ডিসেম্বর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২য় বারের মতো বান্দরবান জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কুদ্দুছকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *