বান্দরবানে মনোনয়ন জমা দিলেন আঃ লীগ প্রার্থী বীর বাহাদুর ও স্বতন্ত্র মংঞে প্রু চৌধুরী

এন্ড্রো ত্রিপুরা

বান্দরবান প্রতিনিধি।।

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আনন্দঘন পরিবেশে বান্দরবান আওয়ামী লীগ প্রার্থী পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

২৯ শে নভেম্বর বুধবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের কাছে এই মনোনয়ন ফরম জমা দেন তিনি।

অন্যদিকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজপুত্র মংঞে প্রু চৌধুরী ও রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন জমা দেন। মনোনয়নপত্র জমা দানের সময় জেলা আওয়ামী লীগের সভাপতি বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, সহ-সভাপতি পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ শফিকুর রহমান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য  কাজল কান্তি দাশ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাস,যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু মারমা, অজিত কান্তি দাশ, জেলা আ: লীগের সদস্য চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা পরিষদের সদস্য সত্যহা পাঞ্জা ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো, পৌর আওয়ামী লীগের সভাপতি বাবু অমল কান্তি দাশ,পৌর আওয়ামী লীগের ও পৌর মেয়র মো: শামসুল ইসলাম,বান্দরবান লামা পৌর মেয়র জহির উদ্দীন চৌধুরী, আ: লাীগের মো: আবুল কালাম,মো:খলিল’সহ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

অন্যদিকে জাতীয় পার্টি মঞ্জু গ্রুপের সমর্থিত প্রার্থী এটিএম শহিদুল ইসলাম মনোনয়নপত্র জমা দানের কথা থাকলেও এখনো তিনি দেননি। তবে তিনি জানিয়েছেন আজকালের মধ্যেই তিনি মনোনয়ন জমা দিবেন। সাত উপজেলা ও দুটি পৌরসভা নিয়ে বান্দরবান ৩০০ নম্বর সংসদীয় আসন। ভোটার সংখ্যা ২ লাখ ৬৮ হাজার ৩০।

১৯৯১ সাল থেকে এ পর্যন্ত আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এই আসনটিতে নির্বাচিত হয়ে আসছেন। বর্তমানে তিনি পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বে রয়েছেন। এবারও তিনি সপ্তমবারের মতো নির্বাচিত হবেন বলে আশা ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *