বাঘাইছড়িতে আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদারের নির্বাচনী প্রচারনার শুভ সূচনা

মোঃ শামিম উদ্দিন (বাঘাইছড়ি) প্রতিনিধি

১৯/১২/২০২৩
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গামা‌টি জেলার আসন থেকে নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের বাঘাইছড়িতে নির্বাচনী প্রচারনা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে ৯ ঘটিকায় রাঙ্গামাটি ২৯৯ নং সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার বাঘাইছড়ি তুলাবান নবরত্ন বৌদ্ধ বিহারে প্রবেশ করে বৌদ্ধ ভিক্ষুদের আর্শিবাদ নিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করে।
বাঘাইছড়ি পৌর এলাকায় বিভিন্ন এলাকায় পথ সভার মাধ্যমে দিন ব্যাপী নির্বাচনী প্রচারনা অনুষ্ঠিত হয়। পথ সভা শেষ সন্ধ্যা ৭ ঘটিকায় চৌমুহনী মুক্ত মঞ্চে সমাবেশের আয়োজন করা হয়।

বাঘাইছড়ি উপজেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি ২৯৯ নং সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙ্গামাটির পৌরসভার মেয়র ও জেলা যুব লীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, বাঘাইছড়ি পৌরসভা মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জমির হোসেন, বাঘাইছড়ি উপজেলা যুব লীগের সভাপতি শাহরিয়ার হোসেন, যুব লীগের সাধারণ সম্পাদক জগৎ দাশ, ছাত্র লীগের আহবায়ক সানি দেব সহ জেলা, উপজেলা ও পৌরসভার আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বক্তব্য দীপংকর তালুকদার ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। পার্বত্য শান্তি চুক্তির অবাস্তায়িত ধারা গুলো বাস্তবায়ন করা, অবৈধ অস্ত্র উদ্ধার করা, রাঙ্গামাটিতে রেল পথ ও বিমান বন্দর স্থাপন, রাউজান থেকে রাঙ্গামাটি পর্যন্ত চার লেনের রাস্তা নির্মান, রাঙ্গামাটি কে বিশ্বমানের পরিবেশে বান্ধব পর্যটন অঞ্চল গঠন করা, সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান করা, শিক্ষা ব্যাবস্তা বেগবান করা , ঠেগামুখ স্থল বন্দর স্থাপন করা, রাঙ্গামাটি কে অর্থনৈতিক অঞ্চল হিসেবে তৈরি করা, জেলা কারাগার ও খাদ্যগুদাম স্থানান্তর করা, আন্ত উপজেলা সড়ক সংযোগ গড়ে তুলা, কর্ণফুলী হ্রদ ব্যবস্থাপনা পরিকল্পনা মাপিক কাজ করা, জেলায় হিমাগার স্থাপন করা, জেলার প্রতিটি উপজেলায় বিদ্যুৎ সংযোগ স্থাপন করা, মোবাইল ফোন নেটওয়ার্কের উন্নতি করা, বনজ ও ফলজ বাগান বৃদ্ধি করা, ক্রীড়া ক্ষাতে প্রতিটি উপজেলায় স্টেডিয়াম নির্মান করা, রাঙ্গামাটির গুরুত্বপূর্ণ জায়গায় সিসি ক্যামেরা স্থাপন করা, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচীত হলে এই সকল কাজ গুলো বাস্তবায়ন করবে বলে ভোটারদের কাছে প্রতিশ্রুতি বদ্ধ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *