বসন্তের কোকিল শুধু বসন্তেই আসে, অধ্যক্ষ মো: মাজহারুল ইসলাম সুজন সব বসন্তেই পাসে থাকে

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ

নির্বাচন এলে মনোনয়ন প্রত্যাশীর অভাব নেই, কিন্তু বাকী সময়টা জনগনের তো দুরের কথা দলীয় নেতা কর্মী দের খবর নেওয়ার তাদের সময় নেই।এরকম মন্তব্য করেন ঠাকুরগাঁও -২ আসনের সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

ঠাকুরগাঁও-২ আসন বালিয়াডাঙ্গী, হরিপুর, রানীশংকৈইল উপজেলার আংশিক নিয়ে গঠিত।
এই আসনটি বিগত সাত সাতবারের মত আওয়ামী লীগের দখলে। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম নামের মহামানব সাতবার সংসদ সদস্য নির্বাচিত হন এই আসনটিতে। তারই ধারাবাহিকতায় বলা হয় ঠাকুরগাঁও-২ আসনের মাটি, আওয়ামিলীগের ঘাঁটি। প্রায় তিন যুগ থেকে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলামের দখলে এই আসনটি। তিনি বর্তমানে কিছুটা অসুস্থ হলেও থেমে নেই এই আসনের উন্নয়ন। তারই সূযোগ্য সন্তান জেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক মানবতার ফেরিওয়ালা খ্যাত অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন উক্ত আসনের উন্নয়নের কারিগর হিসেবে দিনরাত কাজ করে চলেছেন নিরলসভাবে। এলাকার সর্বসাধারণ মাটিও মানুষের সাথে মিশে আছেন বর্তমান সরকারের উন্নয়ন নিয়ে।

স্হানীয় আওয়ামী লীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ সাথে কথা বলে জানা যায় নির্বাচনের সময়ে আমাদের আসনটিতে মনোনয়ন প্রত্যাশীর আনাগোনার শেষ নেই। বসন্তের কোকিলের মতই মনোনয়ন প্রত্যাশীদের দেখা গেলেও আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম পি ও তারই পূত্র জেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজনের বিকল্প নেই এই আসনটিতে।

ঠাকুরগাঁও-২ আসনের বিভিন্ন জনসাধারণের মুখে শোনা যায় জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজে অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজনের অবদান অপরিসীম। রাস্তা ঘাট নির্মাণ , মসজিদ মাদ্রাসা নির্মাণ, পূজা মন্ডব নির্মাণ, স্কুল কলেজের ভবন নির্মাণ, ভূমিহীনদেন পূর্ণবাসন, গরিব দুস্থ ও অসহায় পরিবারের সার্বিক সহযোগিতা, শতভাগ বিদ্যুতায়ন, সহ আওয়ামী সরকারের উন্নয়ন মূলক কাজে সুজন নিজেকে মানবতার ফেরিওয়ালা হিসেবে বিলিয়ে দেন ঠাকুরগাঁও-২ আসনের জনগনের জন্য। সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে ২ আসনে ব্যপক উন্নয়ন হয়েছে। এই আসনটিতে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত একমাত্র মাজহারুল ইসলাম সুজনের।

বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, তাতী লীগ,মহিলা আওয়ামী লীগ, বাস্তহারা লীগ, জাতীয় শ্রমিক লীগ, কৃষক লীগ, যুব মহিলা লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী দের সাথে, এমন কি সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, র নেতৃত্বে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম পির নির্দেশে ঠাকুরগাঁও জেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন আমাদের আসনের সকল প্রকার উন্নয়ন করে জনগন ও নেতা কর্মী দের পাসে থাকেন সব সময়।

বর্তমান সাংসদ আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম পির পরেই অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন একমাত্র নৌকার মাঝি হিসেবে যোগ্য বলে উনারা মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *