বরিশালের বাকেরগঞ্জ চোরে যেন দখল করে নিয়েছে সর্বত্র।।

বরিশাল জেলা প্রতিনিধি মোহাম্মদ জাকির হোসেন

বরিশালের বাকেরগঞ্জ পৌর এলাকা সহ সর্বত্র চোরের উপদ্রব বেড়েছে। এমনকি
চোরে শোনে না ধর্মের কাহিনী
বারো আউলিয়ার দরবার শরীফের সিসি ক্যামেরা অত্যাধুনিক মনিটর, একাধিক দান বাক্স ভেঙে নিয়ে গেল চোর চক্ররা, আর এমন ঘটনা ঘটে প্রতিনিয়ত থানায় অভিযোগ দিয়েও কোন প্রতিকার পায়নি জানালেন ভুক্তভোগীরা।
এ যেন চোরের মহোৎসব চলছে বাকেরগঞ্জ।
মনে হচ্ছে চোরের রাজ্যে আমাদের বসবাস।।
তাই আমরা অসহায়।
সম্প্রতি বাহাদুরপুর হাকিম খান খানের তিনটি গরু চোরে নিয়ে গেল, আল আমিন বিল্ডার্স এর গাড়ির ব্যাটারি,গাড়ির যন্ত্রাংশ এমনকি পানির ট্যাংকি পর্যন্ত খুলে নিয়ে গেছে চোরে।
এছাড়া সামিম হাওলাদারের বাড়ির গরু চুরি,নলুয়া এক বাড়ীতে ৩ গরু চুরি, বাকেরগনজ চৌকিদার বাড়িতে দুর্ধর্ষ চুরিসহ উপজেলার সর্বত্র চুরির ঘটনা বেড়ে গেছে । শোনা যাচ্ছে পাহারা দিয়েও তেমন ফল পাওয়া যাচ্ছে না চোরের সাথে রয়েছে প্রশাসনের এক শ্রেণীর অসাধু কর্মকর্তাদের সাথে সখ্যতা, যে কারনে ক্রমান্বয়ে চুরির ঘটনা বেড়েই চলছে প্রতিকার নেই বললেই চলে। এমন অভিযোগ করছেন ভুক্তভোগীরা।।
কোথায় যাবে সাধরন মানুষ?রক্ষক যখন ভক্ষক হয়,
কোথাও বিচার নেই সাধারণ মানুষ অসহায়।।
দ্রুত ব্যবস্থা নেওয়া প্রয়োজন।
তা না হলে চোরেরা বিল্ডিং এর ইট খুলেও নিয়ে যাবে, আর টিনের চালও খুলে নিতে পারে এমন ধারণা সাধারণ মানুষের ।। অবাক লাগে দরবার শরীফের রয়েছে একটি শক্তিশালী কমিটি
যেখানে জেলা প্রশাসক সভাপতি
সহ-সভাপতি হচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার আর সদস্য সচিব হলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি আর ওসি সদস্য সেখানে একের পর এক দুর্ধর্ষ চুরি হয় কোন প্রতিকার নাই গ্রেফতার নেই।।
এ লজ্জা কোথায় লুকাই!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *