বদলগাছী মডেল প্রেস ক্লাবের আয়োজনে ইফতার মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত।

মোঃ সারোয়ার হোসেন অপু ,
স্টাফ রিপোর্টারঃ
নওগাঁয় বদলগাছী মডেল
প্রেসক্লাবের আয়োজনে বিশ্ব শান্তি ও মানবতার মঙ্গল কামনায় বিশেষ দোয়া ইফতার মাহফিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৪ ঠা এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল ও মতবিনিময় সভা আয়োজন করা হয়।
উক্ত সভায় ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক ফেরদৌস হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু রায়হান লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদলগাছী প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম দবির, সাবেক সভাপতি এমদাদুল হক দুলু, সাবেক সভাপতি সাংবাদিক আবু সাঈদ, প্রেসক্লাব বদলগাছীর সভাপতি ফজলে মাওলা সাঃ সম্পাদক হাফিজার রহমানসহ বদলগাছী মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম, সহঃ সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বি, দপ্তর সম্পাদক মোঃ সারোয়ার হোসেন অপু,প্রচার সম্পাদক আশিক হোসেন, অর্থ সম্পাদক ফজলে রাব্বি রনা, নির্বাহী সদস্য নুরুজ্জামান লিটন, সদস্য তুহিন হাসান রাকিব, সদস্য সাগর হোসাইন, সদস্য রবিউল আউয়াল, সদস্য শাহিনুজ্জামান শাহিন ও সুশীল সমাজের আমন্ত্রিত অতিথি বৃন্দ।
এ সময় সাংবাদিকদের অধিকার আদায় ও সুশীল সমাজ গড়তে গণমাধ্যমের ভূমিকা নিয়ে আলোকপাত করা হয়। আলোচনা শেষে বদলগাছী মডেল প্রেসক্লাবের সভাপতি ফেরদৌস হোসেন ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এবং দোয়া শেষে ইফতার পরিবেশন করা হয়।
পরিশেষে, উক্ত সভার সভাপতি ও বদলগাছী মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফেরদৌস হোসেন উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *