বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই সুজন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ

ঠাকুরগাঁও-২ আসনের সাতবারের সাংসদ আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এর পূত্র জেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন তার বক্তব্যে একথা বলেন।

বালিয়াডাঙ্গী উপজেলা তাঁতী লীগের আয়োজনে
মোঃ সাদেকুল ইসলামের সভাপতিত্বে ২০০৪ সালের ২১ শে আগষ্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উক্ত আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মী বৃন্দ।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন তার বক্তব্য শুরুতেই তিনি গ্রেনেড হামলায় শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন যারা আমাদের প্রাণ প্রিয় নেত্রী কে মারার জন্য ইতিহাসের ঘৃণতম গ্রেনেড হামলা চালিয়েছিলো তাদের আইনের আওতায় যে রায় হয়েছে তা দ্রুততম সময়ের কার্যকর করা দাবী জানান। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মুলুক কাজের বিষয়ে আলোচনা করেন। তিনি আরো বলেন আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সারাদেশ সহ ঠাকুরগাঁও-২ আসনের আমার বাবা সাত সাতবারের সংসদ সদস্য তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুষোগ করে দিবেন।বিএনপি জামায়াতের নৈরাজ্য ঠেকাতে আমরা ঠাকুরগাঁও,-২ আসনে সকল নেতা কর্মী একত্রিত আছি এবং আগামীতেও থাকবো। আমরা শক্ত হাতে তাদের ঠেকাবো। তিনি আরো বলেন ঠাকুরগাঁও-২ আসনে কোন প্রকার অরাজনৈতিক সহিংসতা ও নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *