বগুড়া নন্দীগ্রাম উপজেলা ছাত্রদলের আলোচনা সভা অনুষ্ঠিত!

মোঃ সুমন প্রাং

বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়া নন্দীগ্রামে উপজেলার ১নং বুড়ইল ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩রা সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ধুন্দার হাইস্কুলের হলরুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়। নন্দীগ্রাম উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি ও ১নং বুড়ইল ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলামের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক, বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর ছাত্রদলের সভাপতি রাকিবুল হাসান পলিন,সাধারণ সম্পাদক নূরনবী, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহীন শেহজাদ, পৌর ছাত্রদলের সহ-সভাপতি আসাদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আল-আমীন, যুগ্ম সাধারন সম্পাদক সিজান আহমেদ, ১নং বুড়ইল ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমীর আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিস প্রমুখ। বক্তারা
বলেন, নন্দীগ্রাম উপজেলা বিএনপির দলের কোথাও কোন দল বা ব্যক্তি ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করে আপনারা তাকে নিজ হাতে প্রতিহত করবেন বা আইনের হাতে সোপর্দ করবেন ও সাবেক সদস্য মোশারফ হোসেন নির্দেশনা মেনে চলবেন। দলে কেউ যেন কোথাও অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে, বহিরাগতরা যেন দলে ঢুকে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করতে না পারে সেদিকে আপনাদের দৃষ্টি রাখতে হবে। এছাড়াও বক্তারা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন এমপির বিগত দিনে কাহালু-নন্দীগ্রামের উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বিএনপির উন্নয়ন মূলক কাজের এবং ভোট কেন্দ্রে যাতে সবাই যায় এবং নির্বাচন মুখী হয় সেই বিষয়ে আলোচনা করা হয়।
উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন, নন্দীগ্রাম উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সিয়াম ও প্রচার সম্পাদক সুমন আহমেদ সহ আরও উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *