বগুড়ায় ১ ঘণ্টার ব্যবধানে দুই ট্রাকে আগুন

বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ায সদরে এক ঘণ্টার ব্যবধানে দুই ট্রাকে আগুন দিয়েছে অবরোধকারীরা। বুধবার (৮ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের দিঘলকান্দি এলাকায় এবং ১০ টার দিকে সদরের মানিকচক বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বগুড়া জেলা পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, পুলিশ, ফায়ার সার্ভিস এবং স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। রাতের আধারে অবরোধকারীরা দুটি ট্রাকে আগুন দিয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।নাগরকান্দি এলাকায় অগ্নিসংযোগের ঘটনায় ট্রাক চালক মিজানুর রহমান বলেন, লালমনিরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে যেতে বগুড়ার দিঘলকান্দি এলাকায় পৌঁছালে ১০ থেকে ১৫ জন লোক লাঠি হাতে কয়েকটি ট্রাক থামায়। এরপর দুটি গাড়ি ভাঙচুর করে। আমার মালবাহী (জাহাজের ভাঙারি) ট্রাক ভাঙচুর করা শুরু করেন। আমার গাড়ি থামলে পেট্রোল ঢেলে ট্রাকে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যান তারা। গাড়ির নম্বর ঢাকা মেট্রো. ট: ২৪৩৯৫৮ পরে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

মানিকচক বাজার এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, মানিকচক বাজারে একটি খালি ট্রাক আলু বোঝাই করার জন্য দাঁড়িয়ে ছিল। রাত পৌনে ১০টার দিকে দুটি মোটরসাইকেল থেকে ট্রাকের উপর ককটেল নিক্ষেপ করে। এতে ট্রাকে আগুন লেগে যায়। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *