বগুড়ায় হত্যা প্রচেষ্টা মামলার আসামিকে পিটিয়ে হত্যা

মোঃ সুমন প্রাং

বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ায় রোহান (২৪) নামে হত্যা প্রচেষ্টা মামলার আসামিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া এ সময় তার সাথে থাকা সেলিম নামে আরো এক যুবককেও পিটিয়ে গুরুতর আহত করা হয়। সেও এ মামলার আসামি। আহত যুবককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সদরের রাজাপুর ইউনিয়নের জয়বাংলা মোড়ের অদূরে জোড়গাছা হাট এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত রোহান বগুড়া সদরের মানিকচক গ্রামের কামাল চৌধুরীর ছেলে। পুলিশ রোহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহিনুজ্জামান শাহিন জানান, রোহান পোল্ট্রি ব্যবসায়ী মো. সেলিম হত্যা প্রচেষ্টা মামলার দুই নম্বর আসামি। গত ২০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে সদরের কুটুরবাড়ি এলাকায় পোল্ট্রি ব্যবসায়ী সেলিমকে কুপিয়ে আহত করা হয়। এতে তার দুই হাত ও পায়ের রগ কেটে যায়।

পরে এ ঘটনার জের ধরে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষের লোকজন রোহান ও তার বন্ধু হত্যা প্রচেষ্টা মামলার ৪ নম্বর আসামি সেলিমকে পেয়ে আটক করে। এরপর বিভিন্ন স্থানে ঘুরিয়ে নিয়ে রোহানকে বেদম পিটুনি দিয়ে হত্যা করে তারা। এ সময় তাদের বেদম মারপিটে সেলিমও গুরুতর আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে রোহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। সেইসাথে সেলিমকে উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করা হয়। গতরাত ৮ টা পর্যন্ত ব্যবসায়ী সেলিম হত্যাকান্ডের বিষয়ে থানায় কোন মামলা দায়ের করা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *