ফুলবাড়িতে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

বিপুল রায়- কুড়িগ্রাম প্রতিনিধিঃ

সারা দেশের ন্যায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।শুক্রবার (১ লা সেপ্টেম্বর ২০২৩) সকাল দশটায় ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফুলবাড়ী উপজেলা শাখা। প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করেন তারা। পরে সমাবেশস্থল থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সমাবেশস্থলে গিয়ে শেষ করে।

আলোচনায় উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন সরকারের সভাপতিত্ব ও যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরাবুর রহমান পাশার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মুকুল, সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মাস্টার, শিমুলবাড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রুকু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম বাবুল, কৃষক দলের সদস্য সচিব সেরাজুল ইসলাম সেরা, যুবদলের আহ্বায়ক আব্দুল খালেক, ছাত্রদলের আহ্বায়ক রেজাউল ইসলাম রেজা সহ আরো অনেকে।

এসময় উপজেলা বিএনপি সহ যুবদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল, ছাত্র দল ও উপজেলার ছয় ইউনিয়ন থেকে আগত সহস্রাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *