ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে মাধবপুরে বিক্ষোভ

নাহিদ মিয়া মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি।

ফিলিস্তিনি মজলুম মুসলমানদের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মাধবপুর উপজেলা উলামা পরিষদ ও সর্বস্তরের তৌহিদী জনতার।

সোমবার (১৬-অক্টোবর) বিকেলে মাধবপুর উপজেলা উলামা পরিষদ ও সর্বস্তরের তৌহিদী জনতার আয়োজনে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলা গেইটের সামনে থেকে
পৌর শহর ও মাধবপুর বাজারের বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গেইটের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় মাধবপুর উপজেলা উলামা পরিষদের সভাপতি মাওলানা গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং সংগঠনের তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক হাফেজ মোবারক মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সিরাজুল ইসলাম।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি ওয়াজেদ আলী,সিনিয়র সহ-সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম,যুগ্ম-সাধারণ সম্পাদক কারী নুর উদ্দিন,মাওলানা এনামুল হক,মাওলান নোমান,কওমি মাদ্রাসার ঐক্য পরিষদের মাওলানা আরিফুর ইসলাম,মাওলানা হাসিবুর রহমান,মাওলান মুরশিদুর রহমান,মাওলান ইসমাইল, হাফেজ কুতুবুর রহমান, তৌহিদী জনতার পক্ষে বক্তব্য রাখেন বেজুড়া গ্রামের মুরুব্বি মাহবুদ হোসেন,সাংবাদিক নাহিদ মিয়া,সাংবাদিক হাফেজ শাহ আলম হোসাইন, মাধবপুর পৌর সভার জাকির হোসেন, তৌহিদুল ইসলাম, প্রমুখ।
এতে বক্তারা বলেন,ফিলিস্তিনি মজলুম মুসলমানদের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে ফিলিস্তিনি মুসলমানদের উপর বর্বরোচিত ইসরায়েলি হামলা বন্ধের আহ্বান জানান। এবং
মিছিল শেষে নির্যাতিত ফিলিস্তিনি মুসলমানদের জন্য দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *