প্রেসক্লাব রামপালের সাধারন সভা

হারুন শেখ স্টাফ রিপোর্টার বাগেরহাট জেলা।।

বাগেরহাটের রামপালে প্রেসক্লাব রামপাল এর এক জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০ টায় প্রেসক্লাব রামপালের কার্যালয়ের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
এম, এ সবুর রানা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজন মজুমদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, ক্লাবের সিনিয়র  সহ-সভাপতি মোতাহার হোসেন মল্লিক, সহসভাপতি মো. কবির আকবর পিন্টু, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মো. মেহেদী হাসান, অর্থ সম্পাদক তারিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মোল্লা হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার মহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত তথ্য ও ক্রীড়া সম্পাদক লায়লা সুলতানা, সদস্য এইচ. আমিনুল হক নান্টু, মো.রেজাউল ইসলাম, আবু নাঈম গাজী, মুর্শিদা পারভীন, হারুন শেখ, সুখময় ব্রক্ষ, শেখ সাগর আহম্মেদ ও তুহিন মোল্লা প্রমুখ।

সভায় সভাপতি এম. এ সবুর রানা বলেন, প্রেসক্লাব রামপাল একটি অরাজনৈতিক ও গণতান্ত্রিক সংগঠন। এখানে সত্যর হাত ধরে পথচলতে হবে। আমরা কোনো রাজনৈতিক দল বা গোষ্ঠীর কাছে মাথা নত করবো না। সবাইকে সত্য ও ন্যায়ের সাথে কাজ করতে হবে। আমরা শুধু নামে সাংবাদিকতা করবো না বরং কাজের মাধ্যমে নিজেদের আত্মপরিচয় দিতে হবে। পাশাপাশি ক্লাবটিকে আরো উন্নতি ও গতিশীল করতে সবার সহযোগিতা কামনা করেন তিনি

সভায় সবার সম্মতিক্রমে ক্লাবের বিধি বহির্ভূত কার্যকলাপের জন্য ৩ জন সদস্যকে অব্যাহতি প্রদান করা হয়। এছাড়াও সভায় প্রেসক্লাবের বিভিন্ন উন্নয়নমূলক বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *