পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১৫০ ইয়াবা উদ্ধা।

// মঠবাড়িয়া প্রতিনিধি //

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ সুমন মৃধা (২৮) নামে এক পেশাদার মাদক ব্যবসায়ীকে সোমবার (২১ আগস্ট) বিকেলে আটক করেছেন। গ্রেপ্তারকৃত সুমন মৃধা উপজেলার টিকিকাটা ইউনিয়নের বড় শিংগা গ্রামের মোঃ কালাম মৃধার ছেলে। সুমনকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলাবার (২২ আগস্ট) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার টিকিকাটা গ্রামের ফাজিল মাদ্রাসার সামনে ৩ রাস্তার মোড় এলাকায় মাদক বেচাকেনা হবে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার সেকেন্ড অফিসার এস আই আব্দুল কুদ্দস ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশি উপস্থিতি বুঝে ছত্রভঙ্গ হয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও ধাওয়া করে সুমন মৃধাকে আটক করতে সক্ষম হয়। পরে সুমনের দেহ তল্লাসী করে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, চলমান মাদক উদ্ধারের অংশ হিসেবে পেশাদার মাদক ব্যবসায়ী সুমন মৃধাকে ১৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় এস আই আব্দুল কুদ্দস বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুমনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। সুমনের বিরুদ্ধে এর আগের মামলা রয়েছে। সুমনকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলাবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, সকল প্রকার অপরাধ দমনে পুলিশ আন্তরিকতার সাথে কাজ করছে। আমাদের এ অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *