পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচনে সভপতি পদে ফজলুল হক দুদু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন

পলাশবাড়ী প্রতিনিধি,মোঃরাসেল মাহামুদ:

১৫ অক্টোবর
পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক নির্বাচনে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন ফজলুল হক দুদু ও সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন সিরাজুল ইসলাম রতন।
পলাশবাড়ী প্রেসক্লাবের সভাপতি রবিউল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের পরিচালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মনিরুজ্জামান ফুল মিয়া,পলাশবাড়ী এস এম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার,উপজেলা পূঁজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল মিত্রসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
নির্বাচন কমিশন গঠন ও ১৭ টি পদের মধ্যে ৯টি বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। এর পর সভাপতি, সাধারণ সম্পাদক, সহ সভাপতি ২ টি ও যুগ্ন সাধারণ সম্পাদক ২ টি পদে নির্বাচনের সিদ্ধান্তে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
মোট ২৭ টি ভোটের মধ্যে সর্বোচ্চ ১০ ভোট পেয়ে ফজলুল হক দুদু সভাপতি নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দি হিসাবে মুশফিকুর রহমান মিল্টন পেয়ছেন ৯ ভোট। সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম রতন ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি হিসাবে ৭ ভোট পেয়েছেন হাসিবুর রহমান স্বপন,সহ-সভাপতি পদে ১৮ ভোট পেয়ে ফেরদাউস মিয়া ও ১৬ ভোট পেয়ে সাইদুর রহমান নির্বাচিত হয়েছেন।

সহ – সাধারণ সম্পাদক পদে ১৭ ভোট পেয়ে নুর মহব্বত ও ১৪ ভোট পেয়ে আশরাফুজ্জামান সরকার নির্বাচিত হয়েছেন। এছাড়াও বিনা প্রতিদ্বন্দিতায় সাংগঠনিক সম্পাদক- মোমেনুর রশিদ সাগর,কোষাধ্যক্ষ – হামিদুল ইসলাম মন্ডল,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক -বিদূষ রায়,ক্রীড়া সম্পাদক – মতিয়ার রহমান লাভলু,ধর্মীয় সম্পাদক- আশরাফুজ্জামান শাহিন,দপ্তর সম্পাদক – মিলন মন্ডল,আইন বিষয়ক সম্পাদক – আবেদুর রহমান সবুজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ রানা,কার্যকরী সদস্য তিনজন তারা হলেন, ফজলার রহমান,আল মাহমুদুজ্জামান, রফিকুল ইসলাম সরকার।

উপজেলা পূঁজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল মিত্র,প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ আলম সরকার ও সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ তিন সদস্যের নির্বাচন কমিশন এ নির্বাচন পরিচালনা করেন। সাধারণ সভা ও ত্রি -বার্ষিক নির্বাচন পরিচালনায় পর্যবেক্ষক হিসাবে সার্বক্ষনিক দায়িত্ব পালন করে পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলামের নেতৃত্বে তিন সদস্যের একটি টিম। এছাড়াও আইন শৃংখলা বজায় রাখতে ও নির্বাচন পরিচালনায় সহযোগীতা করেন পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *