পলাশবাড়ীতে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

 

পলাশবাড়ী প্রতিনিধি,মোঃরাসেল মাহামুদ,
পলাশবাড়ীতে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংঠনের নেতাকর্মীরা। ২৯ সেপ্টেম্বর রোববার দুপুর ১টার দিকে স্থানীয় চৌমাথা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমাথা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, গাইবান্ধা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবু বকর প্রধান ও পৌর মেয়র গোলাম সারোয়ার প্রথম বিপ্লব।

এছাড়া আরো বক্তব্য রাখেন, উপজেলা যু্বলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাসেল মাহামুদ তাপস, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান মিল্লাত, সাধারণ সম্পাদক মামুন-আর-রশিদ সুমন, পৌর ছাত্রলীগ আহবায়ক মাছুম সরকার প্রমূখ। হরতাল চলাকালে সকাল থেকে অফিস-আদালত, দোকানপাট খোলা থাকলেও দূর পাল্লার কোন যানবাহন চলাচল করেনি। রিকশা-ভ্যান, ইজিবাইক চলাচল ছিল স্বাভাবিক।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, হরতাল চলাকালে বিকেল পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *