নীলফামারীতে ৬,৬০০ পিচ ইয়াবা সহ আটক ৩

তপন দাস

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে ৬ হাজার ৬ শত পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নীলফামারী জেলার একটি অভিযানিক টিম।

শনিবার সন্ধ্যায় নীলফামারীর সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে ৬ হাজার ৬০০ শত পিচ ইয়াবা সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে ।

গ্রেপ্তার কৃতরা হলেন বান্দরবান জেলার রোয়াংছড়ি শুকনা ঝিড়ি এলাকার ফুল কুমার তঞ্চঙ্গে ্যার ছেলে ইরাধন তঞ্চঙ্গ্যা (৩১), তার স্ত্রী পুইচ্চাবি তঞ্চঙ্গ্যা (২৫) এবং কক্সবাজার জেলার উখিয়া তেলখোলা গ্রামের পানছিমং চাকমার ছেলে মংকেও চাকমা (৩০)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন উপপরিদর্শক জায়েদ আলী জাফরী, সহকারী প্রসিকিউটার শাদীদ মোহাম্মদ মুনতাসির এলাহী, রাবিন্দ্র চন্দ্র নাথ এবং মোহাম্মদ আব্দুল কালাম আজাদ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি সুত্র মতে জানা যায় সৈয়দপুর শহরে বিশাল একটি মাদকের চালান আসতেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্বামী স্ত্রী সহ ৩ জনকে আটক করে ।

পরে তাদের দেহ তল্লাশি করে তাদের কাছ থেকে ৩৩ প্যাকেট ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

প্রতিটি প্যাকেটে ২ শ করে ইয়াবা ট্যাবলেট পাওয়া যায় , এবং গুলো সৈয়দপুর শহরে বিভিন্ন স্হানে বিক্রির জন্য আনা হয়েছে বলে জানা যায়।

এবিষয়ে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শফিকুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন গোপন একটি সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় সৈয়দপুর শহরের নিয়ামত পুর বাস টার্মিনাল এলাকার একটি ফাইভস্টার হোটেলের সামনে অভিযান পরিচালনা করে ৬ হাজার ৬ শত পিচ ইয়াবা সহ ২ জন পুরুষ এবং একজন নারীকে আটক করা হয় ।

এদের মধ্যে ২ জন স্বামী স্ত্রী রয়েছে ।

তাদের দেহ তল্লাশি করে একটি ভ্যানেটি ব্যাগের ভেতর থেকে কালো টেপে মোড়ানো ৩৩ টি নীল পলি প্যাকেট পাওয়া যায় ।

একেকটি পলি প্যাকেটে ২ শ করে পিচ ইয়াবা ট্যাবলেট রয়েছে ।

তারা দীর্ঘদিন ধরে এই মাদক কারবারির সাথে জড়িত । তাদের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *