নীলফামারীতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

তপন দাস

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে বাবার সাথে ছাগল দেখতে গিয়ে মারা গেছে শিশু।

বৃহস্পতিবার বিকেলে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের জিয়ার বাজার এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে ।

নিহত শিশু দিপু চন্দ্র দাস (৬) জিয়ার বাজার এলাকার ডাক্তার পাড়া গ্রামের মানিক চন্দ্র দাসের ছেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানান বিকেলে মানিক চন্দ্র দাস এবং তার ছেলে দিপু চন্দ্র দাস একসাথে জিয়ার বাজার এলাকায় জমিতে বাধা ছাগল এবং গরু দেখে ফেরার পথে দিপু চন্দ্র দাস তার বাবার হাত ছেড়ে দিয়ে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে আসা একটি অটো রিক্সার সাথে ধাক্কা খেয়ে রাস্তার পাশে পড়ে যায় এবং অটো রিক্সাটি ও দ্রুত গতিতে এসে হাড ব্রেক ধরলে দিপুর গায়ের উপর পড়ে যায়।

পরে আমরা স্হানীয়রা এবং তার বাবা মিলে দিপুকে অটো রিক্সার তল থেকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাই , সেখানে কর্তব্যরত চিকিৎসক দিপুকে মৃত ঘোষণা করে, কারন দিপুর নাখ, কান ও মুখ দিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়।

এছাড়া তারা আরো বলেন এসময় আমরা অটো রিক্সার চালক কে আটক করি কিন্তু তিনি শিশু টির চিকিৎসার কথা বলে হাসপাতালে যাওয়ার পথে হঠাৎ পালিয়ে যায়।

তবে তার অটো রিক্সার টি আটক করা হয়েছে ।

এদিকে নিহত শিশু দিপু চন্দ্র দাসের বাবার সাথে কথা হলে তিনি বলেন আমি ও আমার ছেলে ছাগল দেখে বাসায় ফেরার পথে দ্রুত গতিতে আসা একটি অটো রিক্সার সাথে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যায় আমার ছেলে, তার এমন হবে আমি ভাবতে পারিনি আমার বাবার কি হলো কে আমাকে বাবা বলে ডাকবে কে বাজারে যাবে খাবার আনতে , খাবারের জন্য কান্না করবে কে এ কথা বলে তিনি অচেতন হয়ে যায়।

এবিষয়ে সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ ( ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম বিষয় টি নিশ্চিত করে বলেন শিশু দিপুর পরিবারের কোন অভিযোগ না থাকায় তারা হাসপাতাল থেকে লাশ বাসায় নিয়ে গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *