নহাটা গার্লস স্কুল এন্ড আইডিয়াল কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নহাটা গার্লস স্কুল এন্ড আইডিয়াল কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মহম্মদপুর প্রতিনিধি (মাগুরা): মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার নহাটা গার্লস স্কুল এন্ড আইডিয়াল কলেজের তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
৮ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) ৯.৩০ ঘটিকা থেকে ৩য় ও শেষ দিনে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়ে বিকাল পর্যন্ত চলে। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সম্মানিত সভাপতি ও মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোস্তফা কামাল সিদ্দিকী লিটন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব পলাশ মন্ডল। প্রতিষ্ঠানের সুযোগ্য অধ্যক্ষ আনন্দ কুমার দে এর সার্বিক নির্দেশনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মো: আলমগীর কবির, মহম্মদপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (সদ্য অব:) মালা রানী বিশ্বাস, নহাটা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক এবং সাবেক চেয়ারম্যান মো: আলী মিয়া সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ প্রমুখ।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব আনন্দ কুমার দে জানান, প্রতি বছরের ন্যায় এবছর ৫ ফেব্রুয়ারি ক্রীড়া অনুষ্ঠানের শুভ উদ্বোধনের মধ্য দিয়ে তিন দিনব্যাপী অনুষ্ঠান শুরু হয়। মাঝখানে ৭ তারিখ বিরতি ছিল। শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভার বিকাশে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিকল্প নেই।
প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, পড়ালেখার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এসময় তিনি শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *