নওগাঁ-৩ আসনে নৌকার কান্ডারীকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা আওয়ামী মৎস্যজীবিলীগের আহবায়ক নয়ন হোসেন।

মোঃ সারোয়ার হোসেন অপু

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার কান্ডারি হিসেবে নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে নওগাঁ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন মনোনয়ন পাওয়ায় তাঁকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ বদলগাছী উপজেলা শাখার আহবায়ক নয়ন হোসেন।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর রবিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করেন।

একান্ত সাক্ষাৎকারে আওয়ামী মৎস্যজীবিলীগ বদলগাছী উপজেলা শাখার আহবায়ক নয়ন হোসেন প্রতিবেদককে বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪৮ নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে একজন সৎ, যোগ্য, নিরহংকারী ও কর্মীবান্ধব নৌকার কান্ডারির একান্ত প্রয়োজন ছিল। বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি বারবার নির্বাচিত প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তার সুদক্ষ চিন্তাধারায় এই আসনে একজন যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। এবং এই আসনে নৌকার নতুন কান্ডারির বিজয় সুনিশ্চিত করতে দলমত নির্বিশেষে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করার আহবান ও জানান তিনি।

পরিশেষে তিনি সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেনকে অভিনন্দন ও তার জন্য শুভকামনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *