নওগাঁ জেলা শিক্ষক সমিতির নতুন কমিটি গঠন

মোঃ সারোয়ার হোসেন অপু
স্টাফ রিপোর্টারঃ

নওগাঁ জেলা শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয়বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নওগাঁর রাণীনগর উপজেলার মধুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল গফুর প্রাং। আর সভাপতি নির্বাচিত হয়েছেন নওগাঁ সেন্ট্রাল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক মহাতাফ হোসেন।

শনিবার জেলার ১১টি উপজেলার নির্ধারিত কাউন্সিলরদের উপস্থিতিতে আনন্দঘন ও উৎসব মূখর পরিবেশে নওগাঁ সেন্ট্রাল গার্লস হাইস্কুলে এই কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। পাঁচ সদস্যের নির্বাচন কমিশনের অধীনে কাউন্সিল অধিবেশন পরিচালিত হয়।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নওগাঁর ঐতিহ্যবাহী বদলগাছি উপজেলার বালুভরা হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল মোতালেব। কাউন্সিলে ৬৫সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয়।

শিক্ষক মো: আব্দুল গফুর বলেন, আমাকে দ্বিতীয় বার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আমি জেলার সকল শিক্ষকদের কাছে কৃতজ্ঞ। আমি আশাবাদি আগামীতে মানসম্পন্ন শিক্ষার মান আরো প্রসারিত করতে এবং শিক্ষকদের বিভিন্ন দাবী আদায়ে নতুন গঠিত জেলা শিক্ষক সমিতি দৃঢ় ভূমিকা রাখতে সক্ষম হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *