নওগাঁয় স্বামী দ্বিতীয় বিয়ে করায় স্বামী স্ত্রী আত্মহত্যা

নওগাঁয় স্বামী দ্বিতীয় বিয়ে করায় স্বামী স্ত্রী আত্মহত্যা

মোঃ সারোয়ার হোসেন অপু
স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর মহাদেবপুর উপজেলায় পারিবারিক দ্বন্দ্বে স্বামী-স্ত্রী উভয় গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছে। বুধবার (৭ ফেব্রুয়ারি)দিবাগত আনুমানিক রাত ৯টায় স্বামী স্ত্রী দুই জন গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হলে সজনরা গুরুতর অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসে এবং সাড়ে ১২টায় তারা মারা যায়। নিহতরা হলেন- জেলার মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের বরাইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুমন (৩৮) এবং তার স্ত্রী গোলাপি (২৯)।

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়- সুমনের প্রথম স্ত্রী খাদিজা কে না জানিয়ে গোপনে গত এক সপ্তাহ আগে গোলাপিকে বিয়ে করে সুমন । গত মঙ্গলবার খাদিজা তার বাবার বাড়ি বেড়াইতে গেলে এ সুযোগে ছোট বউ গোলাপিকে নিজ বাড়িতে নিয়ে আসেন সুমন। বুধবার বিকেলে খাদিজা বাড়ি এসে এসব দেখার পর থেকেই ঝগড়া চলছিল। রাতে তারা এক সাথে খাবারও খায়। পারিবারিক দ্বন্দ্বে আনুমানিক রাত ৯টার দিকে সুমন ও গোলাপি গ্যাস ট্যাবলেট সেবন করলে প্রতিবেশীরা জানতে পেরে তাদের উদ্ধার করে রাত ১১টায় নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে গোলাপি মারা যায় ও রাত ২ টার দিকে তার স্বামী সুমন মারা যায়।

উক্ত হাসপাতালের ডাঃ আবু আনসারি বলেন, হাসপাতালে নিয়ে আসার পর দুজনের অবস্থা খুবই গুরুতর ছিলো। তাদের অবস্থা আশংকা জনক হলে হাসপাতাল থেকে রেফার্ড করার প্রক্রিয়া করা হলেও রোগীর স্বজনরা অন্যত্র নিতে অপরগতা জানালে পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে জানান মেডিকেল অফিসার।
এই প্রসঙ্গে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন বলেন, পারিবারিক দ্বন্দ্বে গ্যাস ট্যাবলেট সেবন করে তারা আত্মহত্যা করেছে। বিষয়টি আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের পর আইনানুক প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *