নওগাঁর বদলগাছীতে শিশু রামিশার জীবনে কাল হলো নদীতে ভেসে যাওয়া জুতা

মোঃ সারোয়ার হোসেন অপু

স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর বদলগাছীতে শিশু রামিশার(৪) জীবনে কাল হলো ভরা নদীতে ভেসে যাওয়া জুতা। দুই শিশু একসাথে খেলাধুলা করছিল। এরপর তারা নদীতে পা-হাত ধুতে যায়। রামিশার একটি জুতা নদীর পানিতে ভেসে যায়। রামিশা জুতোটি ধরার চেষ্টা করে। এ সময় নিজেই ভেসে যায় নদীর পানিতে।

ঘটনাটি ঘটেছে বালুভরা ইউপির পালশা গ্রামে। পুলিশ ও গ্রামবাসী জানায়, পালশা গ্রামের নিচ দিয়ে বয়ে গেছে ছোট যমুনা নদী। বাঁধের নিচেই রয়েছে মাদ্রাসা। মাদ্রাসার নিচেই নদীর ঘাট, গ্রামের লোকজন নদীতে গোসল করে। বুধবার বেলা ৩টার দিকে সেই ঘাটের উপর দুই শিশু খেলাধুলা করছিল। এর এক পর্যায়ে তারা নদীর ধারে পা-হাত ধুতে যায়। এ সময় রামিশা ভেসে যাওয়া জুতো ধরতে গিয়ে নিজেই ভেসে যায় নদীতে।

অপর শিশুটি ছুটে গিয়ে তাঁর বাড়িতে গিয়ে জানায়। সবাই ছুটে এসে নদীতে নামে রামিশার খোঁজ মিলেনি। খবর পেয়ে ছুটে যায় পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও ডুবুরি দল। সবাই চেষ্টা করে গতকাল সন্ধান মিলেনি। আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে আবারো শুরু হয় উদ্ধার অভিযান।

বেলা ৪টার দিকে কটকবাড়ি ব্রিজের কাছে থেকে শিশুর ভাসমান লাশ উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *