নওগাঁর বদলগাছীতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু

সুবাস চন্দ্র, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর বদলগাছীতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড়।
জানা যায়, নওগাঁর বদলগাছী উপজেলা কোলা ইউপির কেশাইল (হঠাৎ পাড়া)গ্রামের গৃহবধূ জেসমিন আক্তার সুমি (২৫) স্বামী মোঃসোহেল রানা কার্যসহকারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস বদলগাছী, নওগাঁ আউটসোর্সিং এ কর্মরত পিতা সিরাজুল ইসলাম গ্রাম পুলিশ কোলো ইউপি গ্রাম কেশাইল হঠাৎ পাড়ার। গতকাল ১৮ সেপ্টেম্বর ভোর রাতে বেলা গৃহবধূ জেসমিন আক্তার সুমি (২৫) রহস্য জনক মৃত্যু বরন করেন। তাদের একটি শিশু কন্যা আছে। নাম সমিহা (৩)।
নাম প্রকাশে অনিচ্ছুক কিছু গ্রামবাসী জানান, সোহেল ও সুমির মধ্যে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকতো, আজ ভোরে আমরা শুনতে পায় সুমি মৃত্যু বরন করেছে।
এ বিষয়ে মৃত্যু সুমির মার কাছে জানতে চাইলে তিনি জানান, বছর তিনেক আগে সুমি ও সোহেলের বিয়ে হয়।তাদের একটি শিশু কন্যা আছে। নাম সমিহা (৩)। তবুও সোহেল অন্য মেয়ের সঙ্গে পরকীয়া সম্পর্ক করতো। আমার মেয়ে জানতে পারায় সোহেল তাকে হত্যা করে আমরা তার বিচার চায়।
এ বিষয়ে মৃত সুমির শাশুড়ীর (সোহেলের মা)কাছে জানতে চাইলে তিনি জানান, আমার পুত্রবধূ চাকরি করতে চাই কিন্তু আমার পুত্র চাকরি করতে দিবে না এ নিয়ে তাদের মধ্যে গতকাল বিবাদ হয়েছে এর পর কি হয়েছে আমরা জানিনা।
এ বিষয়ে মৃত সুমির কন্যা সামিহার কাছে জানতে চাইলে শিশু সামিহা জানায়, কালকে রাতে আব্বু আম্মুর ঝগড়া করেছিল পরে আব্বু আম্মুকে হাত দিয়ে মারে আর আম্মুর অসুখ হয়।
এ বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাঃ আতিয়ার রহমান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং উক্ত বিষয়ে বদলগাছী থানায় ১ টি আত্মাহত্যা প্ররোচনা মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *