ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগের নেতা আটক

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে ধর্ষণের অভিযোগে রোয়াংছড়ি সদর ইউপির ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চশৈ প্রু মারমাকে (৪০) আটক করেছে পুলিশ।

আজ বুধবার (৬ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টায় উপজেলার সদর ইউপির ৪ নম্বর ওয়ার্ড ব্যাঙছড়ি পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক চশৈ প্রু মারমা রোয়াংছড়ি উপজেলার সদর ইউপির ৪ নাম্বার ওয়ার্ড ব্যাঙছড়ি পাড়া এলাকার মৃত আপ্রু মং মারমা’র ছেলে। তিনি ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরী’র বাবা মৃত। মা মানসিক প্রতিবন্ধী। অভিযুক্ত চশৈ প্রু মারমা একই পাড়ার বাসিন্দা হওয়ার সুবাদে দীর্ঘ তিন থেকে চার মাস যাবত পালাক্রমে ধর্ষণ করে আসছিলেন। পরবর্তীতে কিশোরীর বড় ভাইকে বিষয়টি জানালে সে বাদি হয়ে রোয়াংছড়ি থানায় ধর্ষণের অভিযোগ করলে আজ বিকাল সাড়ে ৪ টায় ব্যাঙছড়ি এলাকা থেকে আটক করে পুলিশ।

রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি চহ্লা মং মারমা জানান, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী
লীগের সভাপতি চশৈ প্রু মারমাকে ধর্ষণের অভিযোগে পুলিশ আটক করেছে বলে শুনেছি তবে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক পদক্ষেপ নেওয়া হবে।

রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল কালাম সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে চশৈ প্রু মারমা নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *