দূর্গাপূজাকে কেন্দ্র করে কোথাও কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে- টিটো দত্ত

মোঃফাহিম হোসাইন স্টাফ রিপোর্টার :

আসন্ন দুর্গাপূজা ও জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামায়াত যেন কোন ধরনের সংকট ও সহিংসতা তৈরি করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহবান জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. অরুনাংশু দত্ত টিটো।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও অডিটোরিয়াম হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতি কমিটি’র সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন,বিএনপি-জামায়াত মানুষের ওপর অত্যাচার-নির্যাতন যেমন চালানোর চেষ্টা করে,তেমনি তারা দেশের ভাবমূর্তিও নষ্ট করেন। এই অপশক্তিকে আমাদের সকলেরই রুখে দাঁড়াতে হবে। আমাদের প্রতিটি মন্দিরে সিসি ক্যামেড়া লাগাতে হবে। প্রতিটা মণ্ডুপে শৃঙ্খলা বজায় রাখতে হবে। সব সময় সজাগ থাকতে হবে যাতে করে স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামায়াত আমাদের এই পূজাকে কেন্দ্র করে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে।

এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ রমেশ চন্দ্র সেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান,পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়,উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো,যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার।

উক্ত সভায় প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *