ডিমলায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও”র মতবিনিময় সভা অনুষ্ঠিত

তপন দাস

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর ডিমলায় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সকল বিভাগীয় কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুর-ই-আলম সিদ্দিকী। বুধবার (২৩শে আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা (কৃষিবিদ) সেকেন্দার আলী, ডিমলা থানার অফিসার ইনচার্জ লাইছুর রহমান, প্রাণিসম্পদ কর্মকর্তা মদন কুমার রায়, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নূর মোহাম্মদ, মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, প্রেসক্লাব ডিমলার সভাপতি মো. সারোয়ার জাহান সোহাগ, সাধারণ সম্পাদক রুবেল মাসুদ পারভেজ, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হাবিবুল হাসান হাবিব, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান মৃধা, মো. রুহুল আমিন, প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মো. নুর-ই- আলম সিদ্দিকী বলেন, যে কোনো সমস্যা তৎক্ষণাৎ সমাধানে আমি বিশ্বাসী। ডিমলা উপজেলায় আমি নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন, অগ্রগতি ও অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করছি। সেই সাথে সকলের সহযোগিতা নিয়েই বঙ্গবন্ধুর কাঙ্খিত সোনার বাংলা গড়বো।

তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন । তাই উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে আমি ডিমলা উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সকল সাংবাদিকের সহযোগিতা প্রয়োজন।

এর আগে তিনি বাগেরহাট জেলার শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিসিএস ৩৪ তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *