ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে এক শিশুর মৃত্যু

মোঃ ফাহিম হোসাইন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ের ভূল্লীতে আগুনে পুড়ে তিন বছরের প্রণয় নামে এক শিশুর মৃত্যু হয়েছে।সাথে পুড়ে ছাই হয়ে গেছে বসত ঘর গুলো

সোমাবার দুপুর ১:৪৫ মিনিটের দিকে দেবীপুর ইউনিয়নের দহ্মিণ মন্ডল পাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায় দেবিপুর মন্ডল পাড়া গ্রামের দিপু রায় প্রতিদিনের ন্যায় ইট ভাটায় কাজের জন্য সকালে বাড়ি থেকে চলে যায়।বাড়ির কাজ শেষ করে তার স্ত্রী তার তিন বছরের বাচ্চা প্রয়ণকে ঘুমিয়ে রেখে বাইরে গবর কুড়াতে যায়।এমন সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে বাড়িতে আগুন লেগে যায়। মুহূর্তেই আগুড় ছড়িয়ে পড়ে পুরো বাড়িতে। বিছায় আগুন লাগার পর প্রণয় নামের বাচ্চাটি কিছু বুঝতে না পাড়ায় সেও আগুনে পরে যায়।আগুন দেখে আশে পাশে থাকা মানুষ ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করে। এক সময় আগুন নিভাতে পারলেও ততোহ্মনে আগুনে পুড়ে মারা যায় প্রণয়।পড়ে তার হ্মতবিহ্মত মরোদেহ উদ্ধার করা হয়।
এমন মর্মান্তিক ঘটনার খবর শুনে ছুটে যান ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ বেলায়েত হোসেন।তিনি বলেন এটা খুব মর্মান্তিক এবং দুঃখজনক ঘটনা।এমন ঘটনা যেনো কখনো না ঘটে তাই সবাইকে এই বিষয় গুলোতে দৃষ্টি রাখতে বলেন এবং তিনি হ্মতিগ্রস্তদের মাঝে অর্থনৈতিক সাহায্যের হাত বাড়িয়ে দেন।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ ওসি জনাব মোঃ দুলাল উদ্দীন বলেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা ধারনা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *