ছাতক সোশ্যাল ফোরাম, সিলেট এর নতুন কমিটি ঘোষনাসভাপতি মুহিবুর, সাধারণ সম্পাদক হাফিজ, সাংগঠনিক রুবেল

মোশাররফ হোসেন, ছাতকঃসিলেটে অবস্থানরত ছাতকবাসীর সংগঠন ছাতক সোশ্যাল ফোরাম সিলেটের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাতে নগরীর আম্বরখানাস্থ ফোরামের কার্যালয়ে দ্বি বার্ষিক সভায় কমিটি ঘোষনা করেন পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট রেজাউল করিম তালুকদার।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন
সভাপতি মুহিবুর রহমান, সিনিয়র সহ সভাপতি আবু হুরায়রা ছুরত, সহ সভাপতি শাহ আলম, সহ সভাপতি আক্তার মিয়া, সহ সভাপতি নিজাম উদ্দিন, সহ সভাপতি নজমল হোসাইন, সহ সভাপতি মিজানুর রহমান জাবেদ, সহ সভাপতি রফিক আহমদ চৌধুরী।

সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন হাফিজ আহমদ, সহ সাধারণ সম্পাদক আলী আমজদ, সহ সাধারণ সম্পাদক এনাম আহমদ চৌধুরী ইমন, সহ সাধারণ সম্পাদক হোসাইন আহমদ তালুকদার।

সাংগঠনিক সম্পাদক এনামুল হক রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ রহমান তারেক, সহ সাংগঠনিক সম্পাদক প্রকাশ দেবনাথ।অর্থ সম্পাদক আমীর হোসেন, সহ অর্থ সম্পাদক কামরুল ইসলাম জাহেদ, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এটি এম তারেক, সহ শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এলিট আচার্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাহাউদ্দিন নোমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শোয়েব আহমদ তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহমুদ হোসেন আরিফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বদরুদ্দোজা শাফি, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক হুমায়ুন রশীদ শাহীন ও ফখরুল ইসলাম শামীম, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শিব্বির আহমদ, সহ মানব সম্পদ সম্পাদক রুকন উদ্দিন, দপ্তর সম্পাদক সাইফুর রহমান, সহ দপ্তর সম্পাদক শামছুল আলম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জায়েদ আহমদ, টনি কুমার আচার্য, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক বাসবী চৌধুরী, সহ মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কোহেলি রায় ও রুবাইয়াত বিনতে ওয়াহিদ, ছাত্র বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান তালুকদার, সহ ছাত্র বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এনামুল হক , সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান সাকি, আপ‍্যায়ন সম্পাদক সোহাদ মিয়া ও সহ আপ‍্যায়ন সম্পাদক শ‍্যামল চন্দ্র কর।

কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন এডভোকেট মাছুম আহমদ, এনামুল হক চৌধুরী, সাইফুল আলম, ডাক্তার অভিজাত শর্মা, আজির উদ্দিন, নিশিকান্ত দেবনাথ রঞ্জন।নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন এডভোকেট রেজাউল করিম তালুকদার, এডভোকেট শফিকুল ইসলাম, মাওলানা আনোয়ারুল্লাহ, বাবু হরিলাল বণিক ও আরিফ খান।ফোরামের নব নির্বাচিত সভাপতি মুহিবুর রহমান অনুভূতি ব‍্যক্ত করতে গিয়ে বলেন ছাতক সোশ্যাল ফোরাম একটি সার্বজনীন সামাজিক সংগঠন। আমরা যারা ছাতকের বাসিন্দা কিন্তু বিভিন্ন প্রয়োজনে সিলেটে থাকি আমাদের মধ‍্যে ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় ও নতুন প্রজন্মের সাথে নাড়ির সেতু বন্ধন করতেই আমাদের এই উদ‍্যোগ। আগামীতে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট রেজাউল করিম তালুকদার বলেন, আমাদের পরিচয় আমরা ছাতকের মানুষ। আমাদের ভালবাসা হৃদয়ের বন্ধনকে আমরা ভবিষ্যত প্রজন্মের কাছে তুলে ধরতে চাই। ছাতকের হারিয়ে যাওয়া গৌরব পূনরুদ্ধার ও ভবিষ্যত প্রজন্মে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলে ছাতকের সম্মান এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ফোরাম কাজ করবে। নব নির্বাচিত সকলকে অভিনন্দন জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *