চাটখিলে নারীর পোস্টে আপত্তিকর মন্তব্য, আ’লীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ—

নোয়াখালী প্রতিনিধি —

নোয়াখালীর চাটখিলে উপজেলায় প্রধানমন্ত্রীর উন্নয়ন নিয়ে করা এক নারী ইউপি সদস্যের পোস্টে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে ইকবাল দেওয়ান (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, অভিযোগ তদন্ত করে আইনি ব্যবস্থা নিতে উপ-পরিদর্শক (এসআই) আল-আমিনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

অভিযুক্ত ইকবাল দেওয়ান চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল হাইয়ের ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি।

অভিযোগের বাদী বদলকোট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বদলকোট গ্রামের আবু বক্কর ছিদ্দিকের মেয়ে সামছুন নাহার সুবর্ণা (৩২)। তিনি ওই ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য।

সামছুন নাহার সুবর্ণা বলেন, আমার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীর উন্নয়ন নিয়ে একটি পোস্ট করি। রোববার (১০ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টায় আওয়ামী লীগ নেতা ইকবাল দেওয়ান ওই পোস্টে আমার চরিত্র হননের জন্য আপত্তিকর মন্তব্য করেন। এতে আমি ও আমার পরিবারের সম্মানহানি হওয়ায় প্রতিকার চেয়ে থানায় অভিযোগ করেছি।

এদিকে, অভিযুক্ত আওয়ামী লীগ নেতা ইকবাল দেওয়ান বলেন, ওই ইউপি সদস্য প্রত্যেক কাজে টাকা নেন তাই কমেন্ট করেছি। তবে আমি তার চরিত্র নিয়ে কোনো ইঙ্গিত করিনি। এখন এটাকে ভিন্ন রূপ দিয়ে আমাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছেন।

চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন বলেন, বাদী-বিবাদীকে ডেকে কথা বলেছি। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। বিষয়টি ওই নারী ইউপি সদস্যকে জানানো হয়েছে। তিনি আইনি ব্যবস্থা নিতে চাইলে অভিযোগটি আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *