চট্টগ্রাম বন্যায় কবলিত নিম্নবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে BD ISYS

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ

বুধবার (৯আগষ্ট) বিকাল ৩.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত চট্টগ্রামের সীতাকুণ্ড মিরসরাই উপজেলার গুটি কয়েক অসচ্ছল নিম্নবিত্ত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তরুণ প্রজন্মের স্বেচ্ছাসেবী সমাজ কর্মী ধারা পরিচালিত আদর্শ ছাত্র ও যুব সমাজ নামে সংগঠনটি।

এই বিষয়ে জানতে চাইলে সংগঠনের পরিচালক, সরোয়ার উদ্দিন আনসারী বলেন, দীর্ঘ বেশ কিছু দিন ধরে বন্যার পানিতে প্লালিত হয়ে চট্টগ্রামের বিভিন্ন এলাকা, এতে মানুষের জীবনযাত্রার মান ব্যাহত হচ্ছে, এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারনে নিম্নবিত্ত পরিবার গুলো দিশেহারা হয়ে পড়েছে, এমত অবস্থায় আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী অল্প কিছু পরিবারকে সহযোগিতা করার উদ্যোগ গ্রহণ করি।

আমরা একটি পরিবার কে ১০ কেজি চাউল, ৫কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ২কেজি তেল, ডাল ২ কেজি, চিনি, মুরি বিস্কুট, লবন আটা ইত্যাদি আরো অনেক কিছু, এই ভাবে অল্প কিছু পরিবারকে সহযোগিতা করতে পেরে আনন্দিত।

এতে আর্থিক ভাবে সহযোগিতা করছেন আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আদর্শ মোঃ সম্রাট পারভেজ, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত সভাপতি মুক্তার হোসাইন সাইমন এর নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন, সহ পরিচালক আদর্শ মোঃ আবুল হালিম সাংগঠনিক সম্পাদক ইসতিয়ার হোসেন সিফাত নোমান, সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *